ইতালীর বিখ্যাত মনোবিজ্ঞানী নেগ্রার ইসলাম গ্রহণ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=117306 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ইতালীর বিখ্যাত মনোবিজ্ঞানী নেগ্রার ইসলাম গ্রহণ

ধর্ম ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৪ ৬ জুলাই ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

ইতালির রোমের অধিবাসী নারী মনোবিজ্ঞানী রোক্সানা ইলিনা নেগ্রা বলেন, আমি পবিত্র কোরআন অধ্যয়ন করেছি। যতোই পড়েছি ততোই আমি মুগ্ধ হয়েছি। এই মুগ্ধতা ভাষায় প্রকাশ করার মতো নয়। ক্রমে ইসলামের সুমহান আদর্শে অনুপ্রাণিত হই।

ইলিম নেগ্রা বলেন, আমি মনোবিজ্ঞানের ছাত্র। আমি সব সময় শান্তির জন্য, অসুস্থতা থেকে নিরাময়ের উপায় খুঁজে বের করার চেষ্টা ও গবেষণা করেছি। আলহামদুলিল্লাহ! আমি এ সিদ্ধান্তে উপনীত হয়েছি- ইসলামেই রয়েছে সব কিছুর সঠিক সমাধান।

তিনি আরো বলেন, ইসলামের প্রধান ইবাদত ‘নামাজ’ অনুশীলন দুনিয়াতে প্রশান্তি লাভের অন্যতম সেরা মাধ্যম। নামাজের অনুশীলন পদ্ধতিও আমাকে ইসলাম গ্রহণে আরো বেশি উদ্বুদ্ধ করেছে।

ইসলামের বিভিন্ন বিষয় নিয়ে গবেষণা করতে করতে তিনি এ কথা বুঝতে সক্ষম হন যে, ইসলামই একমাত্র পরিপূর্ণ জীবন ব্যবস্থা।

হে আমাদের প্রতিপালক! মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালা- আমাদের সরল পথ দেখান এবং কবুল করুন। আল্লাহুম্মা আমিন।

সূত্র: ফেজবুক পেজ ALLAH is ONE থেকে সংগৃহীত।

ডেইলি বাংলাদেশ/আরএজে