Alexa ইতালিতে দুই বাংলাদেশিকে সংবর্ধনা

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

ইতালিতে দুই বাংলাদেশিকে সংবর্ধনা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪১ ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৯:২৩ ৪ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ইতালিতে দুই বাংলাদেশিকে নাগরিক সংবর্ধনা দিয়েছে বৃহত্তর সিলেট যুব সমাজ। তারা হলেন-সিলেটের কৃতি সন্তান, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল এবং সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডা. মাহি।

গত সোমবার (২ সেপ্টেম্বর) ইতালিতে এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠান হয়। সিলেট মিলনায়তনের স্বত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম রিপনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট সামাজিক ব্যক্তিত্ব জামিল উদ্দিন।

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, যে দেশে গুণীজনের কদর হয় না, সে দেশে গুণী জন্মে না। তাই আমাদের নৈতিক দায়িত্ব হচ্ছে ভাল মানুষ ও গুণীজনদের সম্মান করা।

বক্তারা বলেন, আমাদের যুবসমাজ জাতির আশা-ভরসার কেন্দ্রস্থল। জাতীয় জীবনে যেকোনো গুরুত্বপূর্ণ, আপদকালীন মুহূর্তে যুবসমাজ অগ্রণী এবং সাহসী ভূমিকা পালন করতে পারে। ভরসা দিয়ে, শক্তি দিয়ে, মেধা দিয়ে, মনন দিয়ে এবং প্রতিভা দিয়ে, দেশে ও প্রবাসে প্রেরণা জুগিয়েছে যুবসমাজ। এ ত্যাগ ও সংগ্রামী চেতনায় উজ্জীবিত হয়ে বর্তমান যুবসমাজ দেশ গঠনে স্মরণীয় ভূমিকা রাখতে পারে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. মাহি, এছাড়াও যুব সমাজের নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন এম ডি মজির উদ্দিন, এ টি এম শাহজাহান, আব্দুল মুকিত, আতিকুল ইসলাম, সফিকুল আলম, শেখ দেলোয়ার, খায়রুজ্জামান, দেলোয়ার হোসাইন, ছয়দুল ছালিক, সাকের আহমেদ, জুনেদ আহমেদসহ আরো অনেকে।

ডেইলি বাংলাদেশ/এমআরকে/এআর