Alexa ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর সংবাদ সম্মেলন

ঢাকা, শুক্রবার   ১৮ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৮ সফর ১৪৪১

Akash

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূর সংবাদ সম্মেলন

 প্রকাশিত: ১৯:১৮ ১১ ফেব্রুয়ারি ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোরের মনিরামপুরের কুলটিয়া ইউনিয়নের চেয়ারম্যান শেখর চন্দ্র রায়ের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এক গৃহবধূ।

রোববার যশোর প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনটি করেন উপজেলার আলীপুর গ্রামের বিশ্বজিত হালদারের স্ত্রী সুইটি হালদার।

তিনি বলেন, চেয়ারম্যান শেখর রায়ের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আমার পরিবার ধ্বংস করে দিচ্ছে। একের পর এক হামলা, মামলা হুমকিতে আমরা নিরাপত্তাহীনতা ভুগছি। গ্রামে শ্বশুর, শাশুড়ি, স্বামী সন্তান নিয়ে আমাদের সুখের সংসার ছিল। চেয়ারম্যানের আক্রোশে আমাদের পরিবারে ঝড় বইছে। আমাদের সঙ্গে কারো যোগাযোগ করতে দেওয়া হচ্ছে না। পরিবারের পাঁচ সদস্য পালিয়ে বেড়াচ্ছি। আমার ছেলে স্কুলে যেতে পারছে না। আমারা চেয়ারম্যানের অত্যাচার থেকে রেহাই পেতে চাই।

সুইটি হালদার জানান, কয়েকদিন ধরে চেয়ারম্যান তার সহযোগী পলাশ বিশ্বাসের মাধ্যমে সুইটিকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় স্বামী বিশ্বজিৎ হালদারকে মিথ্যা মামলায় জড়ানো ও ছেলেকে অপহরণের হুমকি দিচ্ছিল। এক পর্যায়ে গত ২৮ জানুয়ারি সুইটির ছেলে প্রথম শ্রেণির ছাত্র অয়ন হালদারকে কুকুর লেলিয়ে হত্যার চেষ্টা করে। ওইদিন সন্ধ্যায় তার স্বামীর উপর চেয়ারম্যানের নির্দেশে হামলা চালানো হয়। গত ২৯ জানুয়ারি ফের মিমাংসার নামে মিটিং করে তার স্বামী, শ্বশুরকে মারপিট করা হয়।

চেয়ারম্যান শেখর চন্দ্র রায় বলেন, আমি কোনো ঘটনার সঙ্গে জড়িত নই। কবে মিটিং হলো, কারা মারপিট করলো, কে মামলা করল আমি কিছুই জানি না। আমার প্রতিপক্ষের লোকজন ওদের ব্যবহার করছে।

মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন, সুইটি ভয়ে পালিয়ে বেড়াচ্ছে এমন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ডেইলি বাংলাদেশ/আরআর