ইংল্যান্ডে করোনামুক্ত হয়ে স্কোয়াডে পাকিস্তানি স্পিনার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194468 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ইংল্যান্ডে করোনামুক্ত হয়ে স্কোয়াডে পাকিস্তানি স্পিনার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৬ ১৬ জুলাই ২০২০  

পাকিস্তানি বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টি

পাকিস্তানি বাঁহাতি স্পিনার কাশিফ ভাট্টি

পাকিস্তান থেকে ইংল্যান্ডে উড়াল দেয়ার আগে যে করোনা পরীক্ষা হয়েছিল, তাতে কাশিফ ভাট্টি নেগেটিভ হয়েছিলেন। কিন্তু ইংল্যান্ডে গিয়ে করোনা পজিটিভি হন বাঁহাতি স্পিনার। তবে এখন তিনি করোনামুক্ত, ফিরছেন পাকিস্তান স্কোয়াডে। 

বৃহস্পতিবার ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) জানিয়েছে পরপর দুটি পরীক্ষায় নেগেটিভ হয়েছেন ভাট্টি। তাই আর দলের সঙ্গে যোগ দিতে বাধা নেই তার। ইসিবির এক মুখপাত্র ভাট্টিকে নিয়ে সুখবর দিলেন, ‘খেলোয়াড়টির দ্বিতীয় পরীক্ষাতেও নেগেটিভ এসেছে। তাই অন্য খেলোয়াড় ও স্টাফদের সংক্রমিত হওয়ার শঙ্কা নেই’।

ইংল্যান্ডে রওনা দেয়ার আগে পিসিবির করানো পরীক্ষায় ভাট্টি দুবার কোভিড-১৯ নেগেটিভ হয়েছিলেন। এমনকি বিমানে উঠতে যে পরীক্ষা করিয়েছিলেন, সেখানেও নেগেটিভ এসেছিল। সেই তিনিই আবার জৈব নিরাপদ পরিবেশে ইসিবির করা পরীক্ষায় পজিটিভ হন! তখন তাকে নিয়ম মেনে দল থেকে বিচ্ছিন্ন হয়ে সঙ্গনিরোধ অবস্থায় রাখা হয়। 

ইসিবির এক মুখপাত্র বলেছেন,ইংল্যান্ডের জনস্বাস্থ্য ও ভাইরাসবিদের ভাষ্য অনুযায়ী, আগে যে কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন,সেটি পুরোপুরি তার শরীর থেকে যায়নি। নিরাপত্তা আগে, এটির ভিত্তিতে খেলোয়াড়কে আলাদা করে ফেলা হয়েছে।

সুসংবাদ পেয়েছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার হারিস রউফও। এর আগে তিনি পজিটিভ হলেও অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। পিসিবি বলছে হারিস যদি আবারও নেগেটিভ হয় তবেই ২৬ বছর বয়সী পেসারকে পাঠানো হবে ইংল্যান্ডে।

ডেইলি বাংলাদেশ/আরএস