Alexa ইংরেজি ও হিন্দি ছাড়া কথাই বলছেন না রানু মণ্ডল, নিন্দার ঝড় (ভিডিও)

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

ইংরেজি ও হিন্দি ছাড়া কথাই বলছেন না রানু মণ্ডল, নিন্দার ঝড় (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৫ ২৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৬:৩২ ২৩ সেপ্টেম্বর ২০১৯

রানু মণ্ডল

রানু মণ্ডল

রানাঘাটের ভবঘুরে জীবন থেকে রানু এখন বলিউডের প্লে-ব্যাক সিঙ্গার। এক পলকেই বদলে গিয়েছে রানু মণ্ডলের জীবন। হিমেশ রেশমিয়ার ছবিতে গাওয়া রানুর ‘আশিকি ম্যায় তেরি’ গান প্রায় সুপারহিট। 

শোনা যাচ্ছে, বলিউডের পাশাপাশি দক্ষিণী ছবিতেও নাকি রানু মণ্ডল গান গাওয়ার প্রস্তাব পেয়েছেন। মিলেছে বিদেশে যাওয়ার প্রস্তাবও। 

এদিকে সম্প্রতি মুম্বাই থেকে ফিরে রানু মণ্ডল হাজির হয়েছিলেন তার পুরনো স্কুলে। সেখানে গিয়েও ছোট ছোট ছাত্র-ছাত্রীদের গান শোনান রানু। সেই ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে নিজের পুরনো স্কুলে ফিরে এসে কেমন লাগছে? একথা রানুকে প্রশ্ন করা হলে তিনি বাংলার বদলে ইংরেজি ও হিন্দিতে জবাব দেয়ার চেষ্টা করেন। তবে তাতে তার গুছিয়ে কথা বলতে সমস্যা হচ্ছে দেখে প্রশ্ন কর্তা তাকে বাংলাতেই কথা বলতে বলেন। 

এদিকে সোশ্যাল মিডিয়াতে রানুর এই ভিডিও ছড়িয়ে পড়তেই উঠেছে নিন্দার ঝড়। অনেকেরই প্রশ্ন হঠাৎ বাংলা ছেড়ে অহেতুক রানু কেন হিন্দি ও ইংরাজিতে কথা বলার চেষ্টা করছেন?

এদিকে রানু মণ্ডলকে নিয়ে বায়োপিক বানাচ্ছেন পরিচালক হৃষিকেশ মণ্ডল। তার কথায়, রানাঘাটের স্টেশনের ভবঘুরে জীবন থেকে বলিউডে গান গাওয়া, রানুর এই ফিল্মি জীবন নিয়েই তৈরি হবে ছবি। গানের পাশাপাশি রানুর ব্যক্তিগত জীবনে একাধিক প্রেম নিয়ে যে টুইস্ট রয়েছে সেটাও উঠে আসবে তার ছবিতে।

রানু মণ্ডলের সেই ভিডিওটি দেখুন:-

ডেইলি বাংলাদেশ/টিএএস