আড়াইহাজারে জুয়ার টাকা নিয়ে দ্বন্দ্বে মাদরাসাছাত্র খুন 

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭,   ০৭ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

আড়াইহাজারে জুয়ার টাকা নিয়ে দ্বন্দ্বে মাদরাসাছাত্র খুন 

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৩৫ ১৮ মে ২০২০   আপডেট: ১৪:০১ ১৮ মে ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বে মাহবুব নামে এক মাদরাসা শিক্ষার্থী খুন হয়েছেন। নিহত মাহবুব হাইজাদী ইউপির সেন্দী এলাকার আসকর আলীর ছেলে। 

মাহবুব জেলার মদনপুর এলাকার বন্দর মাদরাসার ছাত্র ছিল বলে জানা গেছে। 

সোমবার সকালে সেন্দী এলাকায় ধান ক্ষেত থেকে নিহতের মরদেহ উদ্ধার করে জেলার ভিক্টোরিয়া হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 

নিহত মাহবুব রোববার সন্ধ্যায় নিখোঁজ হয়। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে সৈকত নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক যুবক একই এলাকার বিল্লালের ছেলে। 

নিহতের ভাই আবুল হাসনাত জানান, ১৭ মার্চ শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের পর মাদরাসা থেকে বাড়িতে চলে আসে মাহবুব। রোববার সন্ধ্যায় বড় ভাই আবু তৈয়ব মোবাইলে ফোনে জানায় মাহবুবকে পাওয়া যাচ্ছে না। পরে অনেক খোঁজাখুঁজি করা হয়। 

তিনি আরো বলেন, লোকমারফত জেনেছি চাড়া দিয়ে জুয়া খেলাকে কেন্দ্র করে তার সঙ্গে স্থানীয় কয়েকজন যুবকের সঙ্গে দ্বন্দ্ব ছিল। সোমবার সকালে থানায় গিয়ে মাহবুবের মরদেহ শনাক্ত করা হয়।

এসআই রোকনউদজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক যুবক জানায়, নিহতের সঙ্গে তার চাড়া দিয়ে জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব ছিল। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, জুয়া খেলার পাওনা টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে হত্যাকাণ্ড ঘটেছে বলে আটক যুবক প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তবে তাকে আরো জিজ্ঞাসাবাদ করা হবে। হত্যাকাণ্ডের সঙ্গে আরো কেউ জড়িত রয়েছেন কি না। তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

ডেইলি বাংলাদেশ/এমকে