আসিফের মুক্তির দাবিতে মানববন্ধন!

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

আসিফের মুক্তির দাবিতে মানববন্ধন!

 প্রকাশিত: ১১:২৪ ৭ জুন ২০১৮  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাংলা গানের যুবরাজ খ্যাত কণ্ঠশিল্পী আসিফ আকবর। তথ্যপ্রযুক্তি আইনের মামলায় মঙ্গলবার রাতে তাকে নিজের স্টুডিও থেকে গ্রেফতারর করা হয়েছে। এরপর থেকেই তার মুক্তি দাবিতে দেশের বিভিন্ন জায়গায় মানববন্ধন করছে আসিফ ভক্তরা।

এদিকে কুমিল্লা নগরীর ফৌজদারী এলাকায় বুধবার বিকেলে আসিফ ভক্তরা তার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করে। মানবন্ধনের আহবায়ক ছিলেন মফিজাবাদ উন্নয়ন সংঘের সভাপতি অন্তর আহমেদ সুমন।

তিনি বলেন, আসিফ দেশের গর্ব। তার বিরুদ্ধে যে মামলা করা হয়েছে তা কতটুকু গ্রহণযোগ্য সেটি আমাদের জানার বিষয় নয়। আমরা তার নিঃশর্ত মুক্তি চাই।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আমির আলী চৌধুরী বলেন, আসিফ আমার ছাত্র। সে কুমিল্লা আসলেই আমার সঙ্গে দেখা করে এবং পা ছুঁয়ে সালাম করে। আমি তার মুক্তি কামনা করি।

কুমিল্লার ছড়াকার জহিরুল হক দুলাল জানান, আসিফ আমাদের আবেগের জায়গা। আসিফ শুধু বড় শিল্পীই না, সে কুমিল্লার একজন প্রতিনিধি। আসিফ যেন কোনভাবেই হেনস্থার শিকার না হয়। আমি তার নিঃশর্ত মুক্তি চাই।

প্রসঙ্গত, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনে গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিনের করা মামলায় গ্রেপ্তার হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর। সোমবার সন্ধ্যায় শফিক তুহিন মামলাটি করেন। মামলায় আসিফ ছাড়া আরো চার-পাঁচজন অজ্ঞাতনামা আসামি রয়েছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics