আসিতেছে...

.ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১৩ ১৪২৬,   ২০ শা'বান ১৪৪০

আসিতেছে...

 প্রকাশিত: ১২:৪৭ ১৪ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১২:০৪ ১৫ সেপ্টেম্বর ২০১৮

রিয়াজ এবং পপি

রিয়াজ এবং পপি

আবারো একসঙ্গে ক্যামেরার সামনে দাড়ালেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক রিয়াজ ও চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। তবে এবার তারা কোন সিনেমার শুটিংয়ের জন্য ক্যামেরার সামনে দাড়াননি। এই দুজনকে এবার দেখা যাবে স্কয়ার কম্পানির নতুন একটি বিজ্ঞাপনচিত্রে। 

রিয়াজ ও পপি অভিনীত বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন জনপ্রিয় নাট্যনির্মাতা রেদওয়ান রনি। সম্প্রতি এই বিজ্ঞাপনটির চিত্রায়ন করা হয়েছে সাভারের বিভিন্ন লোকেশনে।

নির্মাতা রেদওয়ান রনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই দুইজনের সঙ্গে একটি ছবি পোষ্ট করেন। আর ক্যাপশনে লেখেন, তাহাদের সবার সাথেই আমার প্রথম কাজ হলো আজ। একটু অপেক্ষায় থাকুন, আসিতেছে…

নির্মাতা সুত্রে জানাগেছে, কিছুদিনের মধ্যেই এই বিজ্ঞাপনটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এদিকে, ১১ সেপ্টেম্বর প্রকাশিত হয় পপির নতুন সিনেমা ‘কাটপিস’ এর ফাস্টলুক পোষ্টার। এই সিনেমাটি নির্মাণ করবেন বুলবুল বিশ্বাস। এতে পপির বিপরীতে কে অভিনয় করবেন সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে সামনের বছর জানুয়ারী মাস থেকে সিনেমাটির শুটিং শুরু হবে জানা গেছে।

প্রসঙ্গত, ‘বিদ্রোহ চারদিকে’ নামের ছবিতে প্রথমবার জুটি বেঁধেছিলেন রিয়াজ ও পপি। ছবিটি সে সময় বেশ ব্যবসাসফলও হয়েছিল। এরপর ‘মেঘের কোলে রোদ’, ‘কি জাদু করিলা’ ছবিগুলোতে একসঙ্গে কাজ করে প্রশংসিতও হয়েছিলেন তারা।

ডেইলি বাংলাদেশ/টিএএস