Alexa আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা, আহত ৩

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৪ ১৪২৬,   ২১ রবিউল আউয়াল ১৪৪১

Akash

আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা, আহত ৩

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:৩৩ ৭ নভেম্বর ২০১৯   আপডেট: ১০:০৮ ৭ নভেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

নোয়াখালীতে মাদক মামলার আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টায় পুলিশের ওপর হামলা চালিয়েছে একদল লোক। এ ঘটনায় অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করা হয়েছে।

বুধবার রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামে এই হামলায় গোয়েন্দা পুলিশের দুই এসআই ও এক এএসআই আহত হয়েছে।

এসপি মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে বুধবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল একলাশপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসীয় আবদুর রশিদ সায়েম ও আমির হোসেনকে আটক করে। এ সময় তাদের থেকে ১০০ ইয়াবা, একটি পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক সায়েম ও আমির হোসেনকে নিয়ে জেলা সদরে ফেরার সময় তাদের আত্মীয়-স্বজনসহ স্থানীয় একদল লোক দেশি অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাদেরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ও মরিচের গুঁড়া নিক্ষেপ করে।

হামলায় ডিবির এসআই সাহেদ মিয়া, এসআই জাকের হোসেন ও এএসআই হেলাল উদ্দিন গুরুতর আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

এসপি আরো জানান, আটকদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ডেইলি বাংলাদেশ/আরএম