Alexa আসল অপূর্ব উধাও!

ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

আসল অপূর্ব উধাও!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৩ ১১ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: জিয়াউল ফারুক অপূর্ব

ছবি: জিয়াউল ফারুক অপূর্ব

টিভি নাটকের অপ্রতিদ্বন্দী অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দীর্ঘদিন ধরে যিনি উপহার দিয়ে যাচ্ছেন একের পর এক সফল নাটক। তার নাটক মানেই দর্শকের কাছে আলাদা কিছু। টিভির বাইরে ইউটিউবেও যার নাটক লাখ লাখ ভিউ হয়। সবাই থাকে হিট নায়ক বলেই মনে করেন। তবে সেই হিট নায়ককে খুঁজে পাচ্ছে না ভক্তরা। তবে বাস্তবে নয় ফেসবুকে। এই অভিনেতার আসল ফেসবুক আইডি উধাও হয়ে গেছে। 

অর্থাৎ আবারো অপূর’র ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। গেলো ৯ সেপ্টেম্বর হ্যাকার তার আইডি’টি হ্যাকড করে নিজেই অপূর্ব সেজে নানান ধরনের স্ট্যাটাসও দিয়েছেন। এমনভাবে স্ট্যাটাস দিয়েছে যাতে মনে হচ্ছে অপূর্ব’ই স্ট্যাটাস দিচ্ছেন।  কয়েকটি স্ট্যাটাস দেয়ার পর আর খুঁজেও পাওয়া যায়নি অপূর্বর আইডিটি। 

অপূর্ব বলেন, এর আগেও আমার ফেসবুক আইডি হ্যাকড হয়েছিলো। কিন্তু হ্যাকড হবার পর অপূর্ব সেজে কোনো স্ট্যাটাস দেয়নি। এবারের বিষয়টি ভয়ংকর। কারণ হ্যাকার অপূর্ব সেজে নানান ধরনের স্ট্যাটাস দিচ্ছে। এমনভাবে স্ট্যাটাস দিচ্ছে যাতে সবাই মনে করছেন যে আমিই হয়তো স্ট্যাটাস দিচ্ছি। কিন্তু বিষয়টি ভুল। 

তিনি আরো বলেন, এমনো হতে পারে রাজনৈতিক কোনো উদ্দেশ্য প্রণোদিত স্ট্যাটাসও দিয়ে দিতে পারে। তাই আমি আগে থেকেই সবাইকে জানিয়ে রাখছি, সাবধান করে দিচ্ছি যেন তার স্ট্যাটাসে কেউ কোনরকম সাড়া না দেন।

ডেইলি বাংলাদেশ/এনএ