Alexa আসছে বছরে রিলিজ হবে ১৩০ গান!

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আসছে বছরে রিলিজ হবে ১৩০ গান!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৯:০০ ১ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:০০ ১ ডিসেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। অসংখ্য শ্রোতাপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। সে নিয়ে নতুন করে বলার অবকাশ নেই। নতুন খবর হচ্ছে শ্রোতা প্রিয় এ কন্ঠশিল্পী এক বছরেই ১৩০টি গান রিলিজ করবেন। এ তথ্য প্রকাশ করেছেন আসিফ নিজেই। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বিবৃতিতে আসিফ লেখেন, কথা দিয়েছিলাম এ বছর একশো গান গাইবো, আল্লাহর রহমতে ৯৩টি গানে ভয়েজ দেয়া শেষ। নির্ধারিত সময়ের আগেই নিজেকে দেয়া প্রতিশ্রুতি পালনে প্রতিজ্ঞাবদ্ধ যদি সুস্থ্য থাকি ইনশাল্লাহ। প্রচুর ভিডিও এবং অডিও রেকর্ডিং করা আছে, যেগুলো এখন মুক্তির লম্বা মিছিলে শামিল। কোন জুলফিওয়ালা রাবনের কারনে অনাকাঙ্খিত অনুপস্থিতি ঘটলেও আগামী ছয় মাস গান রিলিজ করার মত রসদ হাতে রয়েছে।

ওই স্ট্যাটাসে আসিফ আরো লিখেন, হতাশাবাদীরা আশান্বিত হউক, সঙ্গীতের গতি তাদের উৎসাহ বাড়াক, এটাই চাই। শুধু গানের মাঝেই ডুবে আছি, এখানেই থাকতে চাই, আশা করি আমার শ্রোতারা নিরাশ হননি। 

সামনের পরিকল্পনা নিয়ে এ কণ্ঠশিল্পী লিখেছেন, সামনে গানময় ডিসেম্বর আসছে, ২০১৯ এর লক্ষ্য অন্তত ১৩০টি গান গাওয়া, যদি সুস্থ্য অবস্থায় বেঁচে থাকি। আমি আমার কাজে ভাল আছি, এখানেই থাকতে চাই, আমাকে টানাটানি না করলেই কৃতজ্ঞ থাকবো। জয় পরাজয় বড় কথা নয়, অংশ গ্রহণই বড় কথা – এই ধরনের প্রাচীন মডেলের কথাবার্তা ছোটবেলায় সান্ত্বনা পুরষ্কার হিসেবে পেতে এবং শুনতে ভাল লাগতো। আমি জেতার জন্যই খেলি, পরাজয় মানতে রাজি নই, মানা সম্ভব না। সবাই ভাল থাকুন সুস্থ্য থাকুন সুন্দর থাকুন …

এদিকে, আসিফ আকবর একের পর এক মিউজিক ভিডিওতে নিজের উপস্থিতি বাড়াচ্ছেন। এরই মধ্যে গানের পাশাপাশি বেশ কিছু মিউজিক ভিডিওতে আসিফের অনবদ্য উপস্থিতি দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। শীঘ্রই  'পূর্ণদৈর্ঘ্য হাসি' শিরোনামের একটি মিউজিক ভিডিওতে হাজির হবেন তিনি। এতে তার বিপরীতে দেখা যাবে নুসরাত পাপিয়াকে। কে এম মিউজিক ভিশন এই গানটি প্রকাশিত হবে।

এছাড়াও এসডিকে মিউজিক স্টেশনের ব্যানারে 'পাশের বাড়ির সাবিনা' শিরোনামের একটি গান প্রকাশ হচ্ছে আজ। গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি ভিডিওতেও উপস্থিত হবেন আসিফ। গানটির কথা লিখেছেন এইচ এম রিপন আর সুর ও সঙ্গীত আয়োজন করেছেন অমিত চ্যাটার্জি। ভিডিওতে আসিফ আকবর ছাড়াও দেখা যাবে আসিফ ইমরোজ, আসফিয়া অহি, নাওমী খানকে। ভিডিওটি নির্মাণ করেছেন রোহান মাহমুদ। কোরিওগ্রাফিতে ছিলেন হাবীব।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিআরএইচ

Best Electronics
Best Electronics