Alexa আসছে ইরফান সাজ্জাদের \`প্রিয় বাবা\`

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

আসছে ইরফান সাজ্জাদের 'প্রিয় বাবা'

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৬:৫০ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৫০ ১০ জানুয়ারি ২০১৯

'প্রিয় বাবা' নাটকের একটি দৃশ্যে। ছবি- সংগৃহীত

'প্রিয় বাবা' নাটকের একটি দৃশ্যে। ছবি- সংগৃহীত

জনপ্রিয় নাট্য নির্মাতা ইমরাউল রাফাত এবার নির্মাণ করছেন একক নাটক 'প্রিয় বাবা'। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সময়ের জনপ্রিয় অভিনেতা ইরফার সাজ্জাদ ও অভিনেত্রী মৌসুমী হামিদ। এছাড়াও নাটকটির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে সৈয়দ হাসান ইমামকে। 

ইরফান সাজ্জাত বলেন, নাটকটির গল্পের সঙ্গে আমরা নিজেরাও পরিচিত। আমাদের সমাজে সচারাচর এমন অনেক গল্প আছে। বাবা-ছেলের দূরত্ব বা বাবা-মেয়ে দূরত্বই গল্পটির প্রধান বিষয়। আমরা মাঝে মাঝে ভুলে যাই একজন বাবা-মা একটি পরিবারের জন্য কতটুকু গুরুত্বপূর্ণ। নাটকটিতে এই ধরনের একটি ম্যাসেজ দর্শদের দিতে যাচ্ছি। 

'প্রিয় বাবা' নাটকটির গল্প সম্পর্কে ইরফান সাজ্জাদ বলেন, মিতু আর সায়েমের সুখের সংসার। সাত বছরের বিয়েতে পাঁচ বছরের ফুটফুটে একটি ছেলে। আরেকজন মানুষ আছেন এখানে, সায়েমের বাবা। সামনে ছেলের পরীক্ষা। পড়াশোনার ক্ষতি হবে ভেবে বাবাকে পাঠিয়ে দেয়া হয় উপরের ছোট্ট চিলেকোঠায়।

উপর থেকে তার নিচে নামাও বারণ। হঠাৎ একদিন বাচ্চা ছেলেটাকে কোথাও খুঁজে পাওয়া যায় না। পরীক্ষা দিয়ে স্কুল ভ্যানে তার বাসায় ফেরার কথা। সায়েম-মিতু’র মাথায় যেন আকাশ ভেঙে পড়ে। কোথাও খুঁজে পাওয়া যায় না ছেলেকে। এদিকে সময় গড়িয়ে চলেছে। বাড়ছে উত্তেজনা। কোথায় গেল ছোট্ট ছেলেটি! তাকে খুঁজে পাওয়া যাবে তো! 

এমনি টানটান উত্তেজনাপূর্ণ নাটকের সায়েম চরিত্রে রূপদান করেছে ইরফান সাজ্জাদ, মিতুর চরিত্রে মোসুমী হামিদ আর সায়েমের বাবার চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম। 

মুনতাহা বৃত্তা’র রচনায় নির্মিত ‘প্রিয় বাবা’নাটকটি আসছে ১২ জানুয়ারি রাত ৯.০৫ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচার হবে। 

এদিকে ইরফান সাজ্জাত নতুন বছর শুরুতে ছিলেন থাইল্যান্ডে। সেখান থেকে ফিরে তানজিন তিশার সঙ্গে 'প্রেমহীন প্রেমিকা' নামের একটি নাটকে কাজ করেছেন এবং মেহজাবিনের সঙ্গে আরো একটি নাটকে অভিনয় করেছন এ অভিনেতা। আগামীকাল থেকে সাবিলা নূরের সঙ্গে আরো একটি নাটকে কাজ শুরু করছেন বলে জানান ইরফান। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর