আশুলিয়ায় র‌্যাবের হাতে ধরা ১১
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112803 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

আশুলিয়ায় র‌্যাবের হাতে ধরা ১১

সাভার (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৪ ১৮ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সাভারের আশুলিয়ায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারী দলের ১১ সদস্যকে আটক করেছে র‍্যাব। এসময় তাদের থেকে কাচ মলম, ব্লেড, মোবাইল, নগদ টাকা ও ছুরি উদ্ধার করা হয়। মঙ্গলবার দুপুরে আশুলিয়া থানা থেকে রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আটকরা হলেন- মাগুড়া সদর থানার বায়নাটিবিসিপাড়ার রবিউল ইসলাম রবি, গাজীপুর কালিয়াকৈরের শ্রীফলতলী এলাকার বাবুল মিয়ার ছেলে রোমান হোসেন, একই থানার হাটুরিয়া গ্রামের তৌফিকুল ইসলাম রানা, শেওড়াতলী গ্রামের রাসেল হোসেন, পাবনা আটঘরিয়া গোপালপুর এলাকার রাসেল হোসেন হিরা, সিরাজগঞ্জ শাহজাদপুর নোকালী গ্রামের তোয়াজ আলী, টাঙ্গাইল ধনবাড়ি থানার চাকুরিয়া এলাকার রাসেল মিয়া, নওগাঁর আত্রাইয়ের হিঙরকান্দির আজিজুল ইসলাম, কুড়িগ্রাম ভুরুঙ্গামারী ছোটখাটাবাড়ির রফিকুল ইসলাম, টাঙ্গাইল নাগরপুর থানার মশিউর রহমান, একই থানার কেদারপুর গ্রামের জাকির হোসেন। 

র‌্যাব-১ সূত্র বলছে, আটকদের নামে সাভার ও আশুলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। তারা বিভিন্ন পরিবহনের কাজের আড়ালে এইসব অপকর্ম চালিয়ে আসছিল। এরআগে রাতে আশুলিয়ার বলিভদ্র এলাকা থেকে তাদের আটক করে আশুলিয়া থানায় হস্তান্তর করে র‌্যাব। তারা বিভিন্ন পরিবহনের বাসে হেলপারের কাজ করে বলে প্রাথমিকভাবে জানা যায়।  

ডেইলি বাংলাদেশ/আরএম