Alexa আশুলিয়ায় দুই হাসপাতাল সিলগালা

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

আশুলিয়ায় দুই হাসপাতাল সিলগালা

 প্রকাশিত: ১৯:৫১ ১ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৯:৫৭ ১ সেপ্টেম্বর ২০১৮

আশুলিয়ায় দুই হাসপাতাল সিলগাল

আশুলিয়ায় দুই হাসপাতাল সিলগাল

আশুলিয়ায় অনিয়মের অভিযোগে ৩টি বেসরকারি ক্লিনিক ও হাসপাতাল ১৪ লাখ টাকা ৮০ হাজার টাকা আর্থিক জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এছাড়াও দুইটি ক্লিনিককে সিলগালা করে দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলম জানান, লাইসেন্স নাই, মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও সার্জিক্যালসহ নানান অনিয়মের অভিযোগে আর্থিক জরিমানাসহ সিলগালা করা হয়।

স্বাস্থ্য অধিদফতরের বেসরকারি ক্লিনিক ও হাসপাতালের সেবা ব্যবস্থাপনা কর্মকর্তা ডা.দেওয়ান মেহেদী হাসান জানান, রাজধানী পাশে শিল্পাঞ্চল আশুলিয়ায়ে নিম্ন আয়ের মানুষদের পুঁজি করে মানহীন ও লাইন্সেস বিহীন ক্লিনিক গড়ে উঠেছে। যাদের মান অধিকাংশ মানহীন। আমরা অভিযান পরিচালনার মাধ্যমে হাসপাতালের প্রয়োজনীয় মানসম্মত জায়গায় নিয়ে যাওয়া চেষ্টা করছি।

র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতে এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদফতরের এর বেসরকারি ক্লিনিক ও হাসপাতাল সেবা ব্যবস্থাপনা কর্মকর্তা ডা. দেওয়ান মেহেদী হাসান, ওষুধ প্রশাসন অধিদফতরের এর ওষুধ তত্বাবধায়ক মুহিদ ইসলাম এবং র‌্যাব ব-৪ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর আব্দুল হাকিম।

ডেইল বাংলাদেশ/জেডএম