Alexa আশুলিয়ায় ইউপি সদস্যর অফিসে সন্ত্রাসী হামলা, ভাংচুর

ঢাকা, রোববার   ২৫ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আশুলিয়ায় ইউপি সদস্যর অফিসে সন্ত্রাসী হামলা, ভাংচুর

সাভার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ০১:৫১ ৮ জুন ২০১৮   আপডেট: ১৫:০৩ ৬ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আশুলিয়ার ইয়ারপুরে আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক কমিশনার আবু তাহের মৃধার অফিসে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে।

জানা গেছে, বৃহস্পতিবার ইয়ারপুর ইউনিয়নের এলাকার চিহ্নিত সন্ত্রাসীরিরা এ হামলা চালিয়েছে।

এ হামলায় রঞ্জু মিয়া ও রজন মিয়া (২০) নামের দুইজন আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। এদের মধ্যে রজনের অবস্থা গুরুতর, তার ডান পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত ও জখম রয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

স্থানীয় ব্যবসায়ী মো: কবির হোসেন ও রঞ্জু মিয়া জানান, রাতে স্থানীয় সন্ত্রাসী রাজন ভূইয়া, জব্বার, সাইফুল, জসিম, রাকিব, রাসেল কমান্ডার, মিন্টুসহ ২৫/৩০ জনের একটি দল দেশিয় অস্ত্রশস্ত্র দিয়ে আমাদের অফিসে ভাংচুর এবং লুটপাট শুরু করে। এসময় বাধা দিতে গেলে আমাদেরকেও বেধড়ক মারপিট শুরু করে। এসময় জখম হয় রজন মিয়া। আমাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসী রাজন ভূইয়া ও তার বাহিনী ঘটনাস্থল ত্যাগ করে। সন্ত্রাসীরা তাহের মৃধার নামে বিভিন্ন গালি এবং তাকে হত্যার হুমকি দেয়।

এ বিষয়ে মুঠোফোনে ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা আবু তাহের মৃধার কাছে জানতে চাইলে তিনি বলেন, রাজন ভূইয়া একজন মাদক ব্যবসায়ী তার অপকর্মের প্রতিবাদ করেছি বলেই, রাতের অন্ধকারে আমাকে হত্যার উদ্দেশ্যে রাজন তার সন্ত্রাসী বাহিনী আমার অফিসে হামলা করে।

ডেইলি বাংলাদেশ/আরএ

Best Electronics
Best Electronics