.ঢাকা, সোমবার   ২২ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৯ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪০

আশা করি কাদের দ্রুত সুস্থ হয়ে উঠবে: হানিফ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৮ ৪ মার্চ ২০১৯   আপডেট: ১৮:৪৯ ৪ মার্চ ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গুরুতর অসুস্থ ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা ক্রমান্বয়ে উন্নতির দিকে ব‌লে জানি‌য়ে‌ছেন আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হা‌নিফ। তিনি বলেছেন, রোগী (ওবায়দুল কাদের) এখন আগের থেকে অনেক ভালো অবস্থানে। আমি ডাক্তারের সঙ্গে কথা বলেছি আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

‌সোমবার দুপু‌রে ওবায়দুল কা‌দের শা‌রি‌রিক অবস্থা ও ডাক্তা‌রের সঙ্গে কথা বলা শে‌ষে সাংবা‌দিক‌দের প্রশ্নের জবা‌বে তি‌নি এ কথা জানান।

‌সিঙ্গাপুর নেয়া হ‌বে কি না এমন প্রশ্নের জবা‌বে তি‌নি ব‌লেন, এখানে মেডিকেল বোর্ড আছে তারা পরামর্শ করে সিদ্ধান্ত নেবে,  আপনাদের দুপুর একটার পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে উনাকে বিদেশে নেয়া হবে কি না।
 
ভারত থে‌কে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি ওবায়দুল কাদেরের চিকিৎসায় আসছেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি বিষ‌য়ে তি‌নি ব‌লেন, তি‌নি আস‌বেন এছাড়া বিশেষজ্ঞ ডাক্তারাও আস‌বেন। তারপর সবার সঙ্গে মে‌ডি‌কেল বোর্ড ব‌সে সিদ্বান্ত নেবেন পরবর্তী করনীয় কি। 

‌তি‌নি আরো ব‌লেন, ডাক্তাররা আমা‌দের অবগত ক‌রে‌ছেন রোগী ক্রমান‌য়ে উন্ন‌তির দি‌কে। তারা সর্বোচ্চ চি‌কিৎসা দি‌চ্ছেন। এছাড়া সব বিশেষজ্ঞ ডাক্তাররা মি‌লে চেষ্টা কর‌ছেন। আমরা আশা ক‌রি রোগী দ্রুত যেভা‌বে উন্ন‌তির দি‌কে যা‌চ্ছে তাতে সুস্থ হ‌য়ে উঠ‌বেন। তারপরও মে‌ডি‌কেল বোর্ড এই বিষ‌য়ে সিদ্ধান্ত নে‌বেন।

ডেইলি বাংলাদেশ/রাজু/এমআরকে