.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

সাতক্ষীরা প্রতিনিধি

 প্রকাশিত: ২১:৪৩ ১০ জানুয়ারি ২০১৯   আপডেট: ২১:৪৩ ১০ জানুয়ারি ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাতক্ষীরা আশাশুনি উপজেলার চিলেডাঙ্গা এলাকায় বৃহস্পতিবার বিকেলে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন।

নিহত শফিক কুমিল্লার বুডুড়া উপজেলার শ্বরাপতি গ্রামের আবদুস ছাত্তারের ছেলে। আহতরা হলেন- আশাশুনি উপজেলার বড় দুর্গাপুর গ্রামের ছিয়ামুদ্দিন গাজীর ছেলে ইউপি সদস্য মিজানুর রহমান ও একই গ্রামের মোস্তফা গাজীর ছেলে শাহিনুর ইসলাম।

আশাশুনি থানার ওসি বিপ্লব দেবনাথ বলেন, বিকেলে আশাশুনি উপজেলা সদর থেকে মোটরসাইকেলে শফিক সাতক্ষীরা শহরের দিকে যাচ্ছিলেন। তিনি চিলেডাঙ্গা মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মেটরসাইকেলের তার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন শফিক। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের আশাশুনি হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে সদর হাসপাতালে রেফার করা হয়।   

ডেইলি বাংলাদেশ/এমআর

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ