.ঢাকা, মঙ্গলবার   ১৯ মার্চ ২০১৯,   চৈত্র ৪ ১৪২৫,   ১২ রজব ১৪৪০

আল আমিনকে আর্থিক সহায়তা আমার নরসিংদী গ্রুপের

অনলাইন প্রতিবেদক

 প্রকাশিত: ১৭:৩২ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:৩২ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কিডনি ট্রান্সপ্ল্যান্ট করা আলামিন মিয়ার পরিবারের হাতে চিকিৎসার্থে ”আমার নরসিংদী" গ্রুপের প্রতিনিধি দল তুলে দিল ৮৬ হাজার ২০ টাকা।

গত ১০ জানুয়ারি বিকেল ৪ টায় ঢাকা শ্যামলির কেডিএস হাসপাতালে গ্রুপটির চিফ অ্যাডমিন রাস্কিন আহমেদ জুয়েলের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আল আমিনের বাবা ও মামার সামনে তার মায়ের হাতে এ টাকা তুলে দেন।

এ প্রতিনিধি দলে ছিলেন অ্যাডমিন মির্জা আনোয়ার, অ্যাডমিন সাইফুল ইসলাম, অ্যাডমিন সায়ীদ আব্দুল্লাহ যিশু, অ্যাডমিন মাহরুবা নদীয়া, মডারেটর মিলা, মডারেটর আখি রানী, মডারেটর তৌহিদুল ইসলাম ও মডারেটর শ্যামা পাঠান।

ছোট ছোট সামাজিক কাজ করার লক্ষে প্রতিষ্ঠিত ফেসবুক গ্রুপ "আমার নরসিংদী" এবার সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে নরসিংদী সরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আল আমিনের জন্য। আল আমিনের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মির্জানগর গ্রামে। অত্যন্ত দরিদ্র পরিবারের সন্তান সে। তার দুটি কিডনি নষ্ট হয়ে গেলে তার মামা মো. ফরিদ মিয়া তার একটি জমি বিক্রি করে চিকিৎসা চালিয়ে আসছিলেন।

আমার নরসিংদী গ্রুপের পরিচালনা পরিষদ ফেসবুকে আর্থিক সাহায্যের পোস্ট দেখে সত্যতা যাচাই করে আর্থিক সাহায্যের লক্ষে কার্যক্রম হাতে নেয়৷ সে মোতাবেক পরিচালনা পরিষদের অ্যাডমিন ও মডারেটররা ব্যক্তিগতভাবে ৩০ হাজার টাকার তহবিল গঠন করে। গ্রুপের আন্তরিক কিছু সদস্য পাঠায় আরো ৫৬ হাজার ২০ টাকা৷ মোট জমা হয় ৮৬ হাজার ২০ টাকা।

ডেইলি বাংলাদেশ/জেএইচ