Alexa আলাউদ্দীন আলীর শারীরিক অবস্থার উন্নতি

ঢাকা, সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯,   পৌষ ১ ১৪২৬,   ১৮ রবিউস সানি ১৪৪১

আলাউদ্দীন আলীর শারীরিক অবস্থার উন্নতি

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ০১:৫২ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৮:৫৭ ৩০ জানুয়ারি ২০১৯

আলাউদ্দীন আলী। ফাইল ছবি

আলাউদ্দীন আলী। ফাইল ছবি

সংগীতের জীবন্ত কিংবদন্তি, সুরকার, গীতিকার ও সংগীত পরিচালক আলাউদ্দীন আলীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। মঙ্গলবার রাতে ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য জানিয়েছেন তার মেয়ে সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিন। 

এতে তিনি লেখেন, বাবার ফুসফুস এর ইফেকশন কমেছে। এছাড়া ওষুধ ছাড়াই ব্লাড প্রেসারও স্টেবল হয়েছে। তিনি নিজ থেকেই শ্বাস নিতে পারছেন, তবে ভেন্টিলেশন এখনো খোলা হয়নি। তিনি চোখ খুলে তাকাচ্ছেন।

তবে আলাউদ্দীন আলীর এখনো পুরোপুরি সেন্স ফিরে আসেনি বলে জানান তার মেয়ে। স্ট্যাটাসে বাংলা সংগীতের এই জীবন্ত কিংবদন্তির পূর্ণ সুস্থতার জন্য দোয়াও চান তার মেয়ে।

এর আগে ২২ জানুয়ারি রাতে রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে আইসিইউতে ভর্তি করানো হয় আলাউদ্দিন আলীকে। দুদিন তার অবস্থা ভালো ছিলো। তবে ২৫ তারিখ সকাল থেকে তার অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্ট দেয়া হয়।

কিংবদন্তী সঙ্গীত পরিচালক আলাউদ্দিন আলী সুরের ভুবনে এক অবিস্মরণীয় সুরসম্রাট। দেশ ও দেশের মাটিকে ভালবেসে হৃদয় মন উজার করে তৈরি করেছে সূর্যোদয়ে তুমি, সূর্যাস্তেও তুমি ও আমার বাংলাদেশ, প্রিয় জন্মভূমি, ও আমার বাংলা মা তোর, আমায় গেঁথে দেনা মাগো একটা পলাশ ফুলের মালা’র মতো অসংখ্য গান।

তেমনি সুখ- বিরহে সাজিয়েছেন ‘যেটুকু সময় তুমি থাকো পাশে, এমনো তো প্রেম হয়, জন্ম থেকে জ্বলছি’সহ এই দুনিয়া এখনতো আর সেই দুনিয়া নাই, শত জনমের স্বপ্ন তুমিসহ এমন বিখ্যাত কালজয়ী গান।


ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর