Alexa পুত্র সন্তানের বাবা হলেন রুবেল হোসেন

ঢাকা, মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯,   কার্তিক ৬ ১৪২৬,   ২২ সফর ১৪৪১

Akash

পুত্র সন্তানের বাবা হলেন রুবেল হোসেন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৫ ১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ২০:৫২ ১ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাবা হলেন জাতীয় ক্রিকেট দলের তারকা পেসার রুবেল হোসেন। রোববার সকালে রাজধানীর একটি হাসপাতালে রুবেল হোসেনের স্ত্রী দোলা হোসেন একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। 

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে পুত্র সন্তানের বাবা হওয়ার খবর জানিয়ে রুবেল বলেন,‘আলহামদুলিল্লাহ্‌। আল্লাহ্‌র অশেষ রহমতে পুত্র সন্তানের বাবা হলাম। বাচ্চা এবং মা উভয়ই সুস্থ আছে। সবাই দুয়া করবেন।’

কোরবানির ঈদের আগে রুবেল ভক্তদের জানিয়েছিলেন, ‘আলহামদুলিল্লাহ্‌। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আল্লাহর অশেষ রহমতে আমি সন্তানের বাবা হতে যাচ্ছি এবং আমার স্ত্রী মা হতে চলেছে। সবাই আমার স্ত্রীর জন্য ও অনাগত সন্তানের জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ্‌ সুস্থভাবে যেন সে পৃথিবীর আলো দেখতে পারে। আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদের সকলের কাছে আমি দোয়া প্রার্থনা করছি।’

সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে ছিলেন রুবেল। এজন্যই এ ডানহাতি পেসার আসন্ন আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট না খেলার সিদ্ধান্ত নেন। বোর্ডের কাছ থেকে ছুটিও চেয়ে নেন তিনি। এর আগে ২০১৬ সালে অনেকটা গোপনেই দোলাকে বিয়ে করেছিলেন রুবেল হোসেন।

২০০৯ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেক হয় রুবেলের। ক্যারিয়ারে ২৬ টেস্ট, ১০১ ওয়ানডে ও ২৭ টি-টোয়েন্টি খেলে ১৮৭ উইকেট পেয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এমকে