Alexa আলফাডাঙ্গায় ডিবি পরিচয়ে চাঁদাবাজি, আটক ২

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আলফাডাঙ্গায় ডিবি পরিচয়ে চাঁদাবাজি, আটক ২

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৩২ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২০:৪৯ ২৯ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভার মিঠাপুর গ্রাম থেকে ডিবি পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে দুই জনকে আটক করে আদালতে পাঠিয়েছে থানা পুলিশ।

পৌরসভার মিঠাপুর কলেজ পাড়া সৌদি প্রবাসী নাজিম শেখের বাড়িতে সোমবার রাত ১০টার দিকে ডিবি পরিচয়ে ৩ জন ঘরে প্রবেশ করে। তারা ঘরে প্রবেশ করে নাজিমের নিকট পাচ লাখ টাকা চাঁদা দাবি করলে স্থানীয় লোকজন তাদের ঘরের ভেতর আটক করে।

এ সময় নাজিম শেখ থানা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ তাদের আটক করে।

এ ঘটনায় নাজিম শেখের বাবা আ. হাকিম শেখ বাদী হয়ে আলফাডাঙ্গা থানায় রুবেল শেখ ও নুরে আলম সজিব এর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মামলা করেন।

নাজিম শেখ সাংবাদিকদের বলেন পুলিশ সদস্য আবুল কালাম (সিআইডি) চুয়াডাঙ্গা জেলায় কর্মরত সদস্যসহ আসামিরা রাতে আমার বাড়িতে প্রবেশ করে ডিবি পরিচয় দিয়ে বলেন, তুই বিদেশ থেকে অবৈধ স্বর্ণের বার এনেছিস ও অবৈধ ব্যবসা করিস। এ বলে আমাকে পুলিশের হাতকড়া পড়ায়। এ খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে আটক করে।

মামলার বাদী আরো বলেন, তিনজনকে আটক করা হলেও দু’জনের বিরুদ্ধে মামলা করেছি। আটক অপর ব্যক্তি পুলিশ সদস্য আবুল কালামের (সিআইডি,  চুয়াডাঙ্গা জেলায় কর্মরত) বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে তাকে জানানো হয়েছে। একারণে তার নাম এজাহারে উল্লেখ করা হয়নি। 

এ বিষয়ে আলফাডাঙ্গা থানার ওসি মো. নাজমুল করিম বলেন, অভিযোগের ভিত্তিতে দুই জনের নামে থানায় চাদাবাজির মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics