আর পালানো হলো না
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132055 LIMIT 1

ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

আর পালানো হলো না

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩০ ১২ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ময়মনসিংহের গফরগাঁওয়ের আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ। পালিয়ে যাওয়ার সময় আসামিকে ভারত সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হারুন খাঁ টাঙ্গাব ইউপি চাকুয়া গ্রামের আবুল হাসেম খানের ছেলে এবং আরিফুল ইসলাম খান হত্যা মামলার প্রধান আসামি।

পাগলা থানার ইন্সপেক্টর (তদন্ত) ফায়েজুর রহমান জানান, হারুন ভারতে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে সুনামগঞ্জের ছাতকের শাহ আরফিন এলাকায় আত্মীয়ের বাড়িতে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সঙ্গীয় ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালানো হয়। 
পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামি হারুন খাঁ ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে বাংলাদেশ ভারত সীমান্তের ৫০০ গজ ভেতর থেকে হারুন খাঁকে গ্রেফতার করা হয়।  

তিনি আরো জানান, বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং গ্রেফতার হারুন খাঁকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে ময়মনসিংহ কারাগারে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস