আর নয় বাসা থেকে অফিস
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=198228 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

আর নয় বাসা থেকে অফিস

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৪ ৬ আগস্ট ২০২০   আপডেট: ১৫:৩২ ৭ আগস্ট ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

এখন থেকে স্বাভাবিক সময়ের মতোই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অফিসে উপস্থিত থেকে দায়িত্ব পালন করতে হবে সরকারি চাকরিজীবীদের। 

বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন এ তথ্য নিশ্চিত করেছেন। জনপ্রশাসন মন্ত্রণালয়সহ সব মন্ত্রণালয়কে এ নির্দেশনা কার্যকর করতে বলা হয়েছে বলেও জানান তিনি। 

সচিব বলেন, এখন থেকে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের স্বাভাবিক নিয়মে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অফিস করতে হবে। বাসায় থেকে কিংবা রোস্টারে কাজ করার আর কোনো সুযোগ নেই। 

তবে অসুস্থ, বয়স্ক ও সন্তান সম্ভবা কর্মকর্তারা অফিসে আসতে পারবেন না, নির্দেশনায় সেটাও বলা হয়েছে বলে জানান শেখ ইউসুফ হারুন। 

অন্যদিকে, সরকারি সব কর্মকর্তা-কর্মচারীকে আগের মত সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত অফিস করতে হবে বলে মন্ত্রিপরিষদ বিভাগ থেকেও মন্ত্রণালয়গুলোকে নির্দেশনা দেয়া হয়েছে৷ 

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, এ বিষয়ে আমরা আগেই নির্দেশনা দিয়েছি। 

উল্লেখ্য, করোনাভাইরাস ইস্যুতে বাসা থেকে কাজ করার সুযোগ পেয়েছিলেন সরকারি অনেক চাকরিজীবী।

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/এমআরকে/আরআর