Alexa আর গোপন নয়, প্রেমের কথা জানিয়ে দিলেন রিয়া-সুশান্ত

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

আর গোপন নয়, প্রেমের কথা জানিয়ে দিলেন রিয়া-সুশান্ত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৭ ২১ জানুয়ারি ২০২০  

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুত ও রিয়া চক্রবর্তী

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে রিয়া চক্রবর্তীর প্রেমের সম্পর্কের কথা অনেক আগে থেকেই শোনা গেছে। তবে দু’জনেই খবরটিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন। কিন্তু মঙ্গলবার প্রাচীর ভেঙে সম্পর্কের কথা বলে দিলেন রিয়া। শুধু তাই নয় সুশান্ত এ সম্পর্কের কথা স্বীকার করে নেন। 

সুশান্তের জন্মদিন মঙ্গলবার। প্রেমের সম্পর্ক প্রকাশ করার জন্য এই বিশেষ দিনটিকেই বেছে নিলেন রিয়া। নিজের ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে ছবি শেয়ার করেন রিয়া। এ ছবির ক্যাপশনে রিয়া লেখেন, শুভ জন্মদিন সবচেয়ে সুন্দর ‘সুপারম্যাসিভ ব্ল্যাকহোল’। এ ভাবেই এগিয়ে যাও।

বিশেষ দিনে বিশেষ পোস্ট তাই আর আবেগ ধরে রাখতে পারেনি সুশান্ত। রিয়ার ওই পোস্টের কমেন্টস বক্সে গিয়ে সুশান্ত প্রেমের কথা মেনেই নিলেন। লিখলেন, অনেক ধন্যবাদ আমার রকস্টার।

এতো দিনের লুকোচুরি প্রেমের খবর পেয়ে দু’জনের ভক্ত অনুরাগীরাও বেশ খুশি। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ছবি শেয়ার করে শুভেচ্ছা জানাচ্ছেন। আবার অনেকেই কমেন্টস বক্সে শুভেচ্ছা জানানোর পাশাপাশি জানতে চাইছেন জীবনের পরবর্তী সিদ্ধান্ত কবে নিবেন সুশান্ত-রিয়া। যদিও এ বিষয়ে ভক্তদের প্রশ্নের উত্তর দেননি তাদের দু’জনের কেউ। 

সিরিয়াল দিয়ে অভিনয় শুরু করেছিলেন সুশান্ত। বর্তমান সময়ে বলিউডের পরিচিত মুখ। তবে বেশ কয়েক বছর আগে এ অভিনেতার সঙ্গে অঙ্কিতা লোখণ্ডওয়ালার প্রেমের কথা শোনা গেছে। তবে সে সম্পর্ক পূর্ণতা পায়নি। এরপরেও কৃতী শ্যানন আবার কখনো সারা আলি খানের সঙ্গে তার প্রেমের খবর শোনা গেছে। 

অন্যদিকে রিয়া বাঙালি হলেও তার জন্ম কর্ণাটকে। তিনি দক্ষিণী ছবির পরিচিত মুখ। বেশ কিছু বলিউডের ছবিতেও অভিনয় করেছেন। তবে সুশান্তের সঙ্গে প্রেমের আগে নাকি নির্মাতা মহেশ ভট্টের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন রিয়া। তবে গত এক বছর ধরে সুশান্তের সঙ্গে তার প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছিলো। 

ডেইলি বাংলাদেশ/এনএ