Alexa আর্সেনালকে হারিয়ে সেমিতে টটেনহাম

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

আর্সেনালকে হারিয়ে সেমিতে টটেনহাম

স্পোর্টস ডেস্ক

 প্রকাশিত: ১৭:২০ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:২০ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

টানা ২২ ম্যাচে অপরাজিত থাকার পর ও লিগ কাপ থেকে ছিটকে পড়ল আর্সেনাল।লিগে সাউদাম্পটনের বিপক্ষে গত ম্যাচে প্রথম হারের স্বাদ পায় দলটি। সেই ধাক্কা সামলে উঠার আগেই এবার কোয়ার্টার ফাইনালে হেরে ছিটকে গেল টুর্নামেন্ট থেকে।

লিগ কাপের সেমিফাইনালে উঠার লড়াইয়ে মুখোমুখি হয়েছিল ইংলিশ লিগের দুই জায়ান্ট ক্লাব আর্সেনাল ও টটেনহাম হটস্পায়ার। লড়াইয়ে শক্তিশালী আর্সেনালকে হারিয়ে টুর্নামেন্টের শেষ চার নিশ্চিত করেছে টটেনহাম।

লিগ কাপের কোয়ার্টার ফাইনালে গতকাল রাতে অ্যামিরেটস স্টেডিয়ামে টটেনহামকে স্বাগত জানিয়েছিল আর্সেনাল। ওই লড়াইয়ে সন-হিয়ুং-মিন ও ডেল আলির গোলে ২-০ ব্যবধানে জয় পায় টটেনহাম।

চলতি মাসের শুরুতে লন্ডন ডার্বিতে টটেনহামকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছিল আর্সেনাল। এবার লিগ কাপে তাদের হারিয়ে যেন দারুণ প্রতিশোধ নিল মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

প্রতিপক্ষের মাঠে গতকাল ম্যাচের ২০ মিনিটে ডেল আলির পাস থেকে আর্সেনাল গোলরক্ষককে পরাস্ত করেন দক্ষিণ কোরিয়ার সন হিয়ুং-মিন। এরপর দ্বিতীয়ার্ধে ৫৯ মিনিটে হ্যারি কেইনের কাছ থেকে উড়ে আসা বল বুক দিয়ে নামিয়ে দারুণ শটে দলের ব্যবধান দিগুণ করেন ডেল আলি। বাকি সময়ে আর গোল না আসায় ২-০ গোলে জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ ছাড়ে টটেনহাম হটস্পার।

ডেইলি বাংলাদেশ/আরএস