আম দেয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৭ ১৪২৬,   ১৪ শাওয়াল ১৪৪০

আম দেয়ার প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণ

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১৯ ১১ জুন ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আম দেয়ার প্রলোভন দেখিয়ে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারোঘরিয়া এলাকায় সোমবার রাতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত সেলিম রেজাকে পুলিশ গ্রেফতার করেছে। সেলিম রেজা বারোঘরিয়া নীলকুটিপাড়ার আব্দুল গফুরের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি জিয়াউর রহমান জানান, আম দেয়ার প্রলোভন দেখিয়ে সেলিম রেজা আট বছরের এক শিশুকে প্রাচীরের পাশে নিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকার শুনে পাশের রাস্তা দিয়ে যাওয়া কয়েকজন নারী সেখানে গিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং ধর্ষক সেলিমকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সেলিমকে থানায় নিয়ে যায়।

শিশুটিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষক সেলিমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

শিরোনাম

শিরোনামজাহালম মামলার আসামি আমিনুল হককে জিজ্ঞাসাবাদ করেছে দুদক শিরোনামরোহিঙ্গাদের মিয়ানমারে ফেরাতে সৌদিতে ৬০ বিদেশি কূটনৈতিকের কাছে সহায়তা চেয়েছে বাংলাদেশ; রিয়াদে ব্রিফ করেছেন রাষ্ট্রদূত গোলাম মসিহ শিরোনামরূপপুর বিদ্যুৎকেন্দ্রে রাশিয়া থেকে ৫২৩ কোটি ৯০ লাখ টাকার ইউরেনিয়াম কেনার অনুমোদন দিয়েছে সরকারের ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি শিরোনামমাঠ ভেজা থাকায় দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যন্ডের খেলায় টস করতে বিলম্ব হচ্ছে শিরোনামআওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ঘিরে নাশকতার শঙ্কা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী শিরোনামকিশোরগঞ্জের চয়ন হত্যা: তিন জনের মৃত্যুদণ্ড ও সাত জনের যাবজ্জীবন শিরোনামটাঙ্গাইলে দুই যুবলীগ নেতা হত্যা: হাইকোর্টে সাবেক এমপি রানার জামিন