আমেরিকার প্রেসিডেন্ট পদে নির্বাচন করবেন সংগীতশিল্পী কেনি ওয়েস্ট!
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=192217 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

আমেরিকার প্রেসিডেন্ট পদে নির্বাচন করবেন সংগীতশিল্পী কেনি ওয়েস্ট!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪২ ৫ জুলাই ২০২০  

মার্কিন র‌্যাপার কেনি ওয়েস্ট

মার্কিন র‌্যাপার কেনি ওয়েস্ট

সংগীতাঙ্গনে নিজের প্রতিষ্ঠা পেয়েছেন। এবার রাজনীতিতে ভাগ্য নির্ধারণের চেষ্টা করছেন মার্কিন র‌্যাপার কেনি ওয়েস্ট। সম্প্রতি আমেরিকার প্রেসিডেন্ট পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন এই সংগীতশিল্পী। 

শনিবার আমেরিকার স্বাধীনতা দিবসের দিন তিনি টুইটারে লিখেছেন, ঈশ্বরে বিশ্বাস রেখে আমেরিকার প্র‌তি প্রতিজ্ঞাকে আমাদের বুঝতে হবে, ভবিষ্যত তৈরির জন্য আমাদের লক্ষ্য একত্রিত করতে হবে। আমি প্রেসিডেন্ট পদে লড়ছি। হ্যাশট্যাগ ২০২০ ভিশন স্লোগান দিয়ে টুইট পোস্ট শেষ করেছেন মডেল-অভিনেত্রী কিম কার্দাশিয়ানের স্বামী।

এর আগেও বেশ কয়েকবার প্রেসিডেন্ট পদে লড়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন এই শিল্পী। ডোনাল্ড ট্রাম্পের সমর্থক কেনি অবশ্য তার সমালোচকদের কাছে পরিষ্কার করেছেন যে, রাজনীতিতে নামার কারণে সঙ্গীতজীবন শেষ হয়ে যাবে, তা যেন কেউ না মনে করেন। 

কেনি সত্যিই প্রেসিডেন্ট পদে লড়ছেন কিনা, বা কোনো দলের হয়ে লড়বেন নাকি নির্দলীয় প্রার্থী হবেন, সে বিষয়ে এখনো কিছুই খোলসা করেননি তিনি। এমনকি ভোটে লড়ার জন্য যে নির্দিষ্ট কাগজপত্র দাখিল করতে হয় সেসব কিছুই করেনি এখনো। যদিও  অনেক স্টেটেই নির্দল প্রার্থীদের তালিকা চূড়ান্ত হয়নি।

তবে শনিবার তার ওই টুইট পোস্ট আপলোড হতে না হতেই অসংখ্য লাইক পড়েছে তাতে। ২১বার গ্র্যামি জয়ী এই সংগীতশিল্পীর পূর্ণ সমর্থন দেয়ার প্রতিশ্রুতি দিয়ে টেসলার প্রতিষ্ঠাতা ইলন মাস্ক টুইট করে লিখেছেন, তোমার প্রতি আমার পূর্ণ সমর্থন থাকবে। কেনি ওয়েস্টের স্ত্রী কিম কার্দাশিয়ান যুক্তরাষ্ট্রের পতাকার ইমোজিসহ টুইটটি শেয়ার করেছেন।

ডেইলি বাংলাদেশ/এনএ