আমি বিশ্বের সেরা ক্লাবটিই বেছে নিয়েছি

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

আমি বিশ্বের সেরা ক্লাবটিই বেছে নিয়েছি

 প্রকাশিত: ২২:৪৩ ২০ জুলাই ২০১৮   আপডেট: ২২:৪৩ ২০ জুলাই ২০১৮

আমি বিশ্বের সেরা ক্লাবটিই বেছে নিয়েছি

আমি বিশ্বের সেরা ক্লাবটিই বেছে নিয়েছি

ব্রাজিলিয়ান কিংবদন্তী রোনালদো নাজারিও এর মাধ্যমে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন ১৮বছর বয়সী তারকা ভিনসিয়াস। ক্লাবের হয়ে প্রথম সংবাদ সম্মেলনে, রিয়াল মাদ্রিদকে বিশ্বের সেরা ক্লাব হিসেবে অভিহিত করেন তিনি।

১৮ বছর বয়সী এই স্ট্রাইকার তার ড্রিবলিং ক্ষমতা ও দুর্দান্ত গতির জন্য অধিকাংশ ক্লাবের কাছেই ছিলেন আকাঙ্ক্ষিত। তবে শেষ পর্যন্ত রিয়ালে যোগ দেন এই তরুণ। রিয়ালের অধীনে তাকে শুরুতেই মানিয়ে নেওয়ার জন্য বি দলে খেলানো হতে পারে।

এ সম্পর্কে ভিনসিয়াস বলেন, শুরুতে মানিয়ে নেয়াটা খুব সহজ হবে না। তবে আমি তৈরি। আমি সৌভাগ্যবান যে অনেক ক্লাবেই যেতে পারতাম। কিন্তু আমি বিশ্বের সেরা ক্লাবটিই বেছে নিয়েছি।

ব্রাজিলিয়ান এই তরুণ জানান, আমি মাদ্রিদে থাকতে চাই। আর মাদ্রিদের দলে খেলতে উন্মুখ হয়ে আছি। যদি তারা মনে করে, বি দলে কিছু ম্যাচ খেলে মানিয়ে নেয়া উচিত তবে আমি তা করতে তৈরি। যত দ্রুত সম্ভব আমি এখানে মানিয়ে নিতে চাই।

৪০মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ায় এর মূল্য দিতে চান ভিনসিয়াস। তিনি বলেন, আমি খুব সাধারণ একটি জায়গা থেকে এসেছি। আমি এইসব সবকিছুর মূল্য বুঝি। ১৮ বছরেই বিশ্বের সেরা ক্লাবে এসেছি। আমি অবশ্যই আমার কোচ এবং সতীর্থদের দেখাতে চাই যে, আমি খেলার জন্য তৈরি।

ডেইলি বাংলাদেশ, এমএইচ/সালি