‘আমি বাঁচতে চাই’, সাহায্যের আকুতি টেলি অভিনেতার

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

‘আমি বাঁচতে চাই’, সাহায্যের আকুতি টেলি অভিনেতার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০৮ ৩ জুন ২০২০  

রাজেশ কারি

রাজেশ কারি

করোনার এই সময় শুটিং বন্ধ। ফলে এই মুহূর্তে তার কাছে অর্থ বলতে কিছুই নেই যা দিয়ে তিনি সংসার চালাবেন। পরিবার নিয়ে মুম্বাইতে থাকা আর সম্ভব হচ্ছে না। তাই মুম্বাই ছেড়ে এবার পাঞ্জাবে যেতে চান। সেখানে গিয়ে কোনো কাজ খুঁজে নিবেন। আর এইভাবেই সাহায্যের আকুতি জানালেন টেলি অভিনেতা রাজেশ কারির।

তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। যারা এই ভিডিওটি দেখেছেন তারা ৩০০-৪০০ টাকা করে তাকে দিয়ে সাহায্য করেন। বেশ কিছু অর্থ তার হাতে এলে, তিনি পাঞ্জাবে ফিরতে পারবেন বলে জানান।

সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেন বেগুসরাই অভিনেতা রাজেশ কারির। যাকে বেগুসরাইতে শিবাঙ্গী যোশির বাবার ভূমিকায় অভিনয় করতে দেখা যায়। ওই ভিডিওতেই রাজেশ কারির জানান, জীবন যেন কার্যত রুদ্ধ হয়ে গিয়েছে। তাই এই মুহূর্ত লজ্জা, শরম পরিত্যাগ করে সবার সাহায্য চাইছেন যাতে তিনি পাঞ্জাবে ফিরে যেতে পারেন। 

তিনি আরো বলেন- কবে শুটিং শুরু হবে, তার ঠিক নেই। শুরু হলেও, তিনি কাজ পাবেন কিনা, সে বিষয়েও কোনো নিশ্চয়তা নেই। সেই কারণে মুম্বই ছেড়ে নিজের রাজ্য পাঞ্জাবে গিয়ে অন্য কোনো কাজ করে সংসার চালাতে চান বলে আর্তি জানান টেলিভিশনের এই অভিনতা। করণ তিনি বাঁচতে চান বলেও বার বার আর্জি জানাতে শুরু করেন টেলিভিশনের এই অভিনেতা।

ডেইলি বাংলাদেশ/টিএএস