.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৭ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

আমি চুমু খেতে খেতে ক্লান্ত: ইমরান হাশমি

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১২:৩১ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৩:০১ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইমরান হাশমির নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে বলিউড পর্দার কিছু বোল্ড দৃশ্য। চুম্বন দৃশ্য ছাড়া যেন ইমরান হাশমির কোনো সিনেমাই নেই। এ অভিনেতা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেন, ৭ বছর ধরে পর্দায় চুমুর পর চুমু খেয়ে আমার ঠোঁট ফুলে গেছে।

হাশমির নতুন ছবি ‘চিট ইন্ডিয়া’র মুক্তির প্রাক্কালে সংবাদমাধ্যমের সামনে বলেন, অনকে সময় প্রয়োজনে অপ্রয়োজনে সিনেমার গল্পে চুম্বন দৃশ্য ঢুকিয়ে দেয়া হয়। যেগুলি এখন আর দর্শককে আকৃষ্ট করে না। কিংবা দর্শকের মধ্যে উত্তেজনাও বাড়ায় না। কিন্তু, সিনেমার প্রযোজক পরিচলকরা অনেক সময় ভেবেই নেন যে চুম্বন দৃশ্যের উপর নির্ভর করেই বক্স অফিসে ধামাকা হবে। কিন্তু, এই ধারণাগুলি একেবারেই ভুল। ১৫ বছর আগের ধ্যান ধারণা দিয়ে এখন আর সিনেমা চালানো যায় না, এটা সবার আগে বুঝতে হবে। 

তার কথায়, এবার থেকে যেমন গল্প বাছাইয়ের দিকে নজর দেবেন, তেমনি চরিত্রও নেবেন একেবারে বাছাই করে। তাই কোনও স্ক্রিপ্টে অহেতুকভাবে বা জোর করে কোনো দৃশ্য তৈরি করা হলে, তিনি করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

মল্লিকা শেরাওয়াত থেকে জ্যাকুলিন ফার্নান্দেজ- রুপালি পর্দায় এমন বহু সুন্দরীকে চুমু খেয়ে আজকের সুপারস্টার ইমরান হাশমি। ইমরান আরো বলেন, আমি চুমু খেতে খেতে ক্লান্ত। কেউ আমার যন্ত্রণা বোঝে না। 

ডেইলিবাংলাদেশ/এনকে