আমিষ পরিহার, শুধুই নিরামিষ খাবেন রাকুল প্রীত সিং!

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৬ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪১

Akash

আমিষ পরিহার, শুধুই নিরামিষ খাবেন রাকুল প্রীত সিং!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৯ ১৮ ফেব্রুয়ারি ২০২০  

রাকুল প্রীত সিং

রাকুল প্রীত সিং

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। রূপ আর অভিনয় গুণে দর্শকের মন জয় করেছেন বহু আগে। একদিন সকাল বেলা ঘুম থেকে উঠে হঠাৎ মনে করলেন, তিনি আর মাছ, মাংস, ডিম খাবেন না! অর্থাৎ কোনো আমিষ জাতীয় খাবার খাবেন না। 

তার মানে হচ্ছে তিনি নিরামিষ ভোজী হয়ে গেছেন। সম্প্রতি এমনটাই শোনা যাচ্ছে। এর জন্য নাকি কোনো পূর্ব পরিকল্পনাও ছিল না তার। হঠাৎ করেই তার মনে হয়েছে, এবার থেকে খাবারের প্লেট থেকে সমস্ত আমিষ বাদ দেয়া প্রয়োজন। 

বিষয়টির ব্যাপারে রাকুল প্রীত সিং বলেন, আমি সারা জীবন নন-ভেজ খেয়ে এসেছি। এরকম নয় যে, আমি সবজি খেতে ভালোবাসতাম না। কিন্তু আমার ডায়েটের একটা গুরুত্বপূর্ণ অংশ ছিল মাংস। বিশেষ করে ডিম। একেবারেই হঠাৎ করে এমন সিদ্ধান্ত নেয়া। 

কিন্তু তাকে কর্মসূত্রে অনেক সময়ে বাইরে থাকতে হয়। তখন কী করবেন তিনি? এমন প্রশ্নে রাকুল বলেন, মুম্বাইয়ে শুটিংয়ের সময় আমি ফলের রস বাড়ি থেকেই নিয়ে যাই। অন্যান্য দেশে গেলেই সমস্যা। অনেক জায়গায় মাংস কিংবা মাছ বাদ দিয়ে খাওয়াটা সহজ নয়। কিন্তু ইচ্ছে থাকলেই উপায় হবে।

বর্তমানে তামিল ভাষার ‘এসকে ১৪’, ‘ইন্ডিয়ান টু’ ও হিন্দি ভাষার দুটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রাকুল। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মারজাভান’। মিলাপ জাভেরি পরিচালিত এ সিনেমা গত বছরের ১৫ নভেম্বর মুক্তি পায়। বলিউডের এ সিনেমায় আরো অভিনয় করেন রিতেশ দেশমুখ ও সিদ্ধার্থ মালহোত্রাসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ/এনএ