‘আমার মতো গার্লফ্রেন্ড থাকলে কোথাও যাওয়ার দরকার নেই’

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭,   ০৮ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

‘আমার মতো গার্লফ্রেন্ড থাকলে কোথাও যাওয়ার দরকার নেই’

 প্রকাশিত: ০৯:২৭ ৯ অক্টোবর ২০১৮   আপডেট: ১০:৪১ ৯ অক্টোবর ২০১৮

কৌশানি মুখার্জী

কৌশানি মুখার্জী

বর্তমান সময়ে কলকাতার অন্যতম নায়িকা কৌশানি মুখার্জী। অল্প সময়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন এ লাস্যময়ী। এবার পূজাতে মুক্তি পেতে চলেছে তার অভিনীত দুটি ছবি ‘হইচই আনলিমিটেড’ এবং ‘গার্লফ্রেন্ড’ । 

এ দুটি সিনেমায় কৌশানি অভিনয় করেছেন দেব এবং নিজের নিজের বয়ফ্রেন্ড বনির বিপরীতে। ছবি দুটি নিয়ে কলকাতার একটি সংবাদমাধ্যমে কথা বলার পাশাপাশি কথা বলেছেন তার ব্যক্তিগত জীবন নিয়েও।

কথা বলার সময় নায়িকা জানান, তিনি বনির ৪১তম গার্লফ্রেন্ড। এর আগে বনি সেনগুপ্তের আরো ৪০ টি গার্লফেন্ড ছিল। তবে এ নিয়ে মোটেও মাথা ব্যাথা নেই নায়িকার। 

বনির যে এতজন গার্লফ্রেন্ড তাতে কৌশানির কোন সমস্যা ছিল কিনা তা নিয়ে বলেন, আমি যেদিন থেকে বনির জীবনে এসেছি, আমার মনে হয় না ও আর কিছুতে আগ্রহ আছে। আর বনি কারো সঙ্গে কথা বা কোন অনুভূতি যদি থেকেও থাকে তাহলে আমার কোন সমস্যা নেই। কারণ আমি ওপেন মাইন্ডেড। কিন্তু আমাকে যেন সবকিছু জানায়।

এ সময় নায়িকা আরো বলেন, বনিকে কিছু কথা আমার কাছে এসেছে। কিন্তু সেটা শুধু খবরই ছিলো। আসলে আমাদের বিশ্বাসের জায়গাটা খুব স্ট্রং। আমার মতো গার্লফ্রেন্ড কারো জীবনে থাকলে তার আর অন্য কারো কাছে যাওয়ার দরকার পড়ে না। কেননা ওর আর আমার লাইফে যা যা মিসিং ছিল, সেগুলো ব্যালেন্স হয়েছে বলেই আমরা একসঙ্গে রয়েছি।

ডেইলি বাংলাদেশ/টিএএস