Alexa ‘আমার বাচ্চাকে মেরে ফেললো’

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

‘আমার বাচ্চাকে মেরে ফেললো’

 প্রকাশিত: ১৬:০৪ ৩০ আগস্ট ২০১৮   আপডেট: ১৬:৪০ ৩০ আগস্ট ২০১৮

মৃত শিশু আকিফার মরদেহ কোলে বাবা হারুন অর রশীদের আর্তনাদ

মৃত শিশু আকিফার মরদেহ কোলে বাবা হারুন অর রশীদের আর্তনাদ

বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়া শিশুর মৃত্যুর বিচার চেয়েছেন তার বাবা হারুন অর রশীদ। ঘটনার ভিডিওটি যোগাযোগমন্ত্রীকে দেখার অনুরোধ জানিয়েছেন তিনি বলেন, ‘আমার বাচ্চাকে মেরে ফেললো ড্রাইভার’।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গের বাইরে দাঁড়িয়ে হারুন বিভিন্ন সংবাদ মাধ্যমকে বলেন, সড়কের পাশে থামানো দেখে তার স্ত্রী সন্তানকে নিয়ে বাসের সামনে দিয়ে পার হচ্ছিলেন। কিন্তু চালক সামনে না দেখেই চালিয়ে গেলেন। তার দাবি চালক ইচ্ছেকৃতভাবে চাপা দিয়েছেন। তবে তিনি আবেদন করেন, যোগাযোগমন্ত্রীই বলুক এটি ইচ্ছেকৃত কি না।

এদিকে কুষ্টিয়া মডেল থানার ওসি (অপারেশন) শেখ ওবায়দুল্লাহ জানান, শিশুটির বাবা ফিরলেই মামলা নেয়া হবে। এরইমধ্যে বাস মালিক, চালক ও সহকারীর নাম, ঠিকানা এবং বাসের নম্বর সংগ্রহ করা হয়েছে বলে জানান তিনি।

মঙ্গলবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার চৌড়হাস মোড়ে আকিফাকে কোলে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন তার মা রিনা খাতুন। থেমে থাকা গঞ্জেরাজ পরিবহনের একটি বাসের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় কোনো ধরনের হর্ন না দিয়েই আচমকা মা-শিশুটিকে ধাক্কা দিয়ে চলে যায় বাসটি। এতে মায়ের কোল থেকে ছিটকে পড়ে আকিফা। এতে গুরুতর আহত হয় শিশুটি। বৃহস্পতিবার তার মৃত্যু হয়। 

ডেইলি বাংলাদেশ/এলকে