Exim Bank
ঢাকা, সোমবার ২১ মে, ২০১৮
iftar
বিজ্ঞাপন দিন      

আমার ‘পুরো শরীর’ দেখতে চেয়েছিল প্রযোজকরা!

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১১, ১১ মে ২০১৮

৮৪৭৪ বার পঠিত

শ্রীলেখা মিত্র

শ্রীলেখা মিত্র

কলকাতার ব্যপক উত্তেজনার ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। প্রথম সিজনে স্বস্তিকা মুখার্জীর আবেদনের পর, তাকে টপকাতে পারে এমন নায়িকার সন্ধান করছিলো প্রোডাকশন হাউজটি। এতে খুব সহজেই চলে আসে শ্রীলেখা মিত্রের নাম। প্রথমে রাজি হলেও পরে শোনা গেছে, অতিরিক্ত দেহ হওয়ার কারণে তাকে নেয়া হয়নি।

তবে সে কথার প্রতিবাদ করে শ্রীলেখা বললেন ভিন্ন কথা। ‘দুপুর ঠাকুরপো’র প্রসঙ্গ নিয়ে কথা বলতে গিয়ে সম্প্রতি দৈনিক আনন্দ বাজার পত্রিকাকে এক সাক্ষাৎকার দিয়েছেন তিনি। সেখানে নায়িকা বলেন, এই সিরিজে অভিনয়ের শর্ত হিসেবে মশারির মতো শাড়ি পরার প্রস্তাব দেয়া হয়েছিল! তাই তিনি রাজি হননি। কুরুচিপূর্ণ কনটেন্টের কারণে কাজটা বাদ দেন এই অভিনেত্রী।

এদিকে নির্মাতারা বলেছেন ভিন্ন কথা, শ্রীলেখা ওজন কমাননি বলে তারা তাকে বাদ দিয়েছেন তারা।

জনপ্রিয় এ অভিনেত্রী আরো বলেন, আমি তো এই প্রথম বার শুনছি যে, ওজনের জন্য আমাকে বাদ দেয়া হয়েছে! ইন্ডাস্ট্রিতে তো সকলেই জানে, আমি মোটাসোটা। সেই হোমওয়র্কটা করে নিয়ে ওদের আসা উচিত ছিল!

তিনি বলেন, আমাকে লুকটেস্টে যে শাড়িটা পরতে দেয়া হয়েছিল, সেটা একেবারে মশারির মতো! যেখানে আমার শরীরের পুরোটা দেখতে চেয়েছিল প্রযোজকরা! এ রকম পোশাক কেন পরবো? ওরা বাঙালি বউদি চাই, না ভোজপুরি বউদি চাই? সে ব্যাপারেও একটু পরিষ্কার থাকা উচিত ছিল!

ডেইলি বাংলাদেশ/জেডআই

সর্বাধিক পঠিত