Alexa ‘আমাদের জন্য দোয়া করবেন’

ঢাকা, বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

‘আমাদের জন্য দোয়া করবেন’

 প্রকাশিত: ১৩:০১ ১০ ফেব্রুয়ারি ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

কথা হয় ছোট পর্দার তারকা তৌসিফ মাহবুবের সঙ্গে। তিনি শুক্রবার সকালে বলেন, আমাদের জন্য দোয়া করবেন। এরইমধ্যে সকলেই বুঝতে পারছেন কিসের দোয়া চেয়েছেন তিনি। বিয়ে করেছেন তৌসিফ মাহাবুব। কনে জান্নাতুল ফেরদৌস জারা।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডির আরাজ পার্টি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর আগে সকালে শেওড়াপাড়ায় জারার বাবার বাসায় তাদের আক্‌দ হয়েছে। সন্ধ্যায় বিয়ের অনুষ্ঠানে তারকাদের মধ্যে ছিলেন সজল, টয়া, সাবিলা নূর ও সাফা কবির। এ ছাড়া দুই পরিবারের আত্মীয়স্বজন আর বন্ধুরা উপস্থিত ছিলেন।

তৌসিফ মাহবুব আরো বলেন, হঠাৎ করেই আয়োজন করেছি। সবকিছু আমাকেই করতে হচ্ছে। যতটা পারছি, ফোন করে সবাইকে আমন্ত্রণ জানিয়েছি। ছোট পর্দায় আমি যাদের সঙ্গে কাজ করেছি আর করছি, আশা করছি সবাই বউভাতে আসবেন।

আগামী সোমবার সন্ধ্যায় তৌসিফ মাহবুব ও জারার বউভাত অনুষ্ঠান হবে।

এদিকে জারার সঙ্গে তৌসিফের পরিচয় অনেক দিনের। তৌসিফের ভাষায়, তা প্রায় সাড়ে তিন বছর তো হবেই। তবে আমাদের বিয়ে হচ্ছে পারিবারিকভাবেই। জারা বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজিতে (বিইউবিটি) বিবিএ সপ্তম সেমিস্টারে পড়ছেন।

তৌসিফ বললেন, নাটকের কাজ নিয়ে খুব ব্যস্ত। তার মাঝে বিয়ের জন্য এতটুকু সময় বের করেছি। এখনো অনেক দাওয়াত বাকি। ফোনে ফোনে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। বিয়ে-বউভাত শেষ করেই আবার শুরু হবে কাজ। দোয়া করবেন।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস