আমাকে এভাবে হেনস্থা ও অসম্মান করার প্রতিকার কোথায় পাব?
SELECT bn_content_arch.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content_arch.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content_arch.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content_arch INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content_arch.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content_arch.ContentID WHERE bn_content_arch.Deletable=1 AND bn_content_arch.ShowContent=1 AND bn_content_arch.ContentID=15025 LIMIT 1

ঢাকা, বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

আমাকে এভাবে হেনস্থা ও অসম্মান করার প্রতিকার কোথায় পাব?

 প্রকাশিত: ১৫:০৫ ১৯ অক্টোবর ২০১৭   আপডেট: ১৯:৪৮ ১৯ অক্টোবর ২০১৭

ফাইল ছবি

ফাইল ছবি

পুরান ঢাকার বকশীবাজারে অস্থায়ী ঢাকার পাঁচ নম্বর বিশেষ জজ আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় আত্মসমর্পণ করে জামিন পেয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এসময় তিনি বকশীবাজার কোর্টকে `ফখরুদ্দিন-মঈনুদ্দীনের শাসনামলের কোর্টের মতো` বলে উল্লেখ করেন।

তিনি বলেন, মামলায় বিচারের নামে হয়রানি ও হেনস্থার শিকার হচ্ছি। আমাকে এভাবে হেনস্থা ও অসম্মান করার প্রতিকার কোথায় পাব?

খালেদা জিয়া আরও বলেন, বিডিআর বিদ্রোহের মামলার বিচারকাজ যেখানে করা হয়েছে, সেখানে আমার মামলার বিচার কেন করা হচ্ছে? আমার বিরুদ্ধে আরও যেসব মামলা করা হয়েছে সেগুলো অন্য আদালতে বিচারাধীন হলেও এ দুটি মামলা এখানে আনা হল কেন? এর মাধ্যমে ক্ষমতাসীনদের উদ্দেশ্য হল বিচারের নামে আমাকে জনসমক্ষে হেনস্থা ও অপমান করা। এটি থেকেই প্রমাণিত হয়, সরকার উদ্দেশ্যমূলকভাবে আদালতের ওপর প্রভাব বিস্তার করে আমার মামলার কাজ এখানে চালাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ