Alexa আমরা সফল হয়েছি: ইনু

ঢাকা, শনিবার   ২৩ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৮ ১৪২৬,   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

আমরা সফল হয়েছি: ইনু

মাগুরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০১ ৯ নভেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) কেন্দ্রীয় সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সম্প্রদায়িকতা বিরোধী ও জঙ্গি-সন্ত্রাস থেকে দেশকে উদ্ধার করার যুদ্ধে আমরা সফল হয়েছি। সেই সাফল্যকে ধরে রাখতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিস্ময়কর উন্নয়নের যাত্রাকে আরো বেগবান করতে হবে। 

শনিবার দুপুরে মাগুরা শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে জেলা জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইনু আরো বলেন, বাংলাদেশ এখন একটি নতুন রাজনৈতিক পর্বে প্রবেশ করেছে। সেই পর্বের প্রধান রাজনৈতিক কর্তব্য হচ্ছে,  দেশের সব স্তুর থেকে লুটেরা, দুর্নীতিবাজ, মুনাফাখোর ও চাটুকারদের বিতাড়িত করা। জাসদের সুশাসনের সংগ্রাম-শেখ হাসিনার শুদ্ধি অভিযানের পরিপূরক। কোনো অপরাধী বা দুর্নীতিবাজদের ঠিকানা যেন কোন রাজতৈনিক দলে না হয়। সব লুটেরা দুর্নীতিবাজদের ঠিকানা খালেদা জিয়ার পাশে জেল খানায়। 

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতিবাজদের বিরুদ্ধে যখন শুদ্ধি অভিযান চলছে, তখন বিএনপি-জামায়াত দুর্নীতিবাজদের রক্ষার চেষ্টা চালাচ্ছে। দেশে যখন জঙ্গি দমন করা হচ্ছিল তখনো বিএনপি-জামায়াত শেখ হাসিনার সরকারকে উৎখাত করার চেষ্টা করেছিল। চরম দুর্নীতিবাজ বেগম খালেদা জিয়া তারেক রহমানকে মাথার তাজ বানিয়ে দুর্নীতি নিয়ে কথা বলা সাজে না।  

জাসদের এই শীর্ষ নেতা বলেন, জাসদ জঙ্গি সন্ত্রাস দমনের যুদ্ধে সামনে ছিল, দুর্নীতিবাজদের উচ্ছেদের যুদ্ধে সামনে দাঁড়িয়ে সুশাসন প্রতিষ্ঠান জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে সর্বতভাবে সমর্থন জানাচ্ছে জাসদ।

মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, জাসদের কেন্দ্রীয় কার্যকরী সভাপতি রবিউল আলম, কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলির সদস্য ও সাবেক এমপি আব্দুল মতিন মিয়া, কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও নারী জোট নেত্রী আফরোজা হক রিনা, কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সফিউদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান, দফতর সম্পাদক আব্দুলাহিল কাইয়ুম, মাগুরার পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, কেন্দ্রীয় সদস্য জাহিদ রহমান,  জেলা জাসদের সাধারণ সম্পাদক সমির চক্রবর্তী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মিয়া ওয়াহিদ কামাল বাবলু প্রমুখ।   


 

ডেইলি বাংলাদেশ/জেএইচ