Alexa আবেগ দিয়ে গাইলেন নোবেল, নিরপেক্ষতা নেই বিচারকদের! (ভিডিও)

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

আবেগ দিয়ে গাইলেন নোবেল, নিরপেক্ষতা নেই বিচারকদের! (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৪৫ ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ১২:০০ ২৯ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল। কলকাতার জনপ্রিয় শো ‘সা রে গা মা পা’-তে নিজের কণ্ঠ দিয়ে মাতিয়ে চলেছেন তিনি। আর তাই কলকাতার থেকে বাংলাদেশে তার ভক্তের সংখ্যা বেশি। 

এদিকে, নোবেল তার প্রতিটি গানেই রাখেন নিজের মুগ্ধতা। তাই গতকালের (রোববার) ‘সা রে গা মা পা’ অনুষ্ঠানে জাল ব্যান্ডের জনপ্রিয় ‘আদাত’ গানটি গেয়ে আবারো ভক্তদের মন জয় করেছেন তিনি। কেননা এই গানটি নোবেল নিজের আবেগ এবং ভালবাসা দিয়ে গেয়েছেন বলে অনেকেই মন্তব্য করেছেন।

তবে গতবারের মতো এবারো বিচারকদের নম্বরে খুশি হননি নোবেল ভক্তরা। বিশেষ করে নোবেলের বাংলাদেশি দর্শকরা বিচারকের এমন আচরণের কারণে ক্ষোভও প্রকাশ করছেন।

কেননা সেদিনের অনুষ্ঠানে নোবেল ৩০ এর মধ্যে পেয়েছেন ২৭ নম্বর। আর এ কারণেই ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। 

রেভেন নামে একজন লিখেছেন, মোনালী ঠাকুর নোবেলের গানে কোন ভুল ধরতে না পেরে, মাইক এত কাছে কেন? সেই ভুল ধরেছেন। 

সঞ্জয় দাস নামে একজন লিখেছেন, গ্র্যান্ড ফিন্যাল চলে আসছে, টিআরপি বিজনেস শেষের পথে, এখন নোবেল কে বাদ দিলে সমস্যা নাই। এই তো...!!!

রিয়াজুল হক রিফাত নামে একজন লিখেছেন, নিরপেক্ষ বিচারকার্য থেকে সরে গেছে বিচারকরা। সিগ্ধজিৎ গোল্ডেন গিটার পেয়ে যায় আর নোবেল এত সুন্দর গান গেয়ে গোল্ডেন গিটার পায় না।

এছাড়া, আরো অনেকেই বলছে টিআরপি বাড়ানোর কাজ শেষ ‘জি বাংলার’। তাই তারা এখন নোবেলকে বাদ দিলেও কিছু যায়ে আসে না বলেও মন্তব্য করেছেন। 

উল্লেখ্য, ইতোমধ্যে মইনুল আহসান নোবেল কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিতের একটি চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন।

নোবেলের কণ্ঠে ‘আদাত’ গানটি:-

ডেইলি বাংলাদেশ/টিএএস