Alexa নতুন করে দেখানোটাই চ্যালেঞ্জ!

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

নতুন করে দেখানোটাই চ্যালেঞ্জ!

 প্রকাশিত: ১০:২৩ ২৩ মার্চ ২০১৮   আপডেট: ১২:৫৪ ২৩ মার্চ ২০১৮

ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। আগামী ২৩ মার্চ মুক্তি পেতে চলেছে তার ‘রংবেরঙের কড়ি’। এছাড়া ‘ধারাস্নান’ ও ‘দৃষ্টিকোণ’ নামে তার দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি তিনি জানিয়েছেন, রাজনীতি তার চলচ্চিত্র ক্যারিয়ারে প্রভাব ফেলেছে।

ঋতুপর্ণা বলেন, টালিউডে রাজনীতি প্রত্যেক মুহূর্তে আছে, প্রত্যেক দিন আছে। প্রত্যেকটা কাজের মধ্যে আছে। কিন্তু আমি কখনো আমার জীবনে রাজনীতিকে আমল দেইনি।

আমি আসল কাজটাকে আমল দিয়েছি। রাজনীতির জন্য হয়তো কোথাও একটু পিছিয়েও গিয়েছি। আবার এগিয়ে যাওয়ার যে নতুন পথটা তৈরি করতে হবে, সেটা একটু একটু করে ঠুকে ঠুকে তৈরি করেছি। ওই পথ তৈরি করাটা আমার কাছে গুরুত্বপূর্ণ।

কারা এসে সেটা ভাঙছে, সেটা গুরুত্বপূর্ণ নয়। আমি আবার বানাবো, সেতু তৈরি করবো। আমার কাছে এটাই অগ্রযাত্রা। নিজের চ্যালেঞ্জ নিয়ে ঋতুপর্ণা বলেন, আমার কাছে প্রতিদিনের চ্যালেঞ্জ হল, আবার নতুন করে কিছু করা। কিন্তু এখন মনে হয় ক্যামেরার সামনে আমি নতুন কী শিখব?

ডিরেক্টরদের জিজ্ঞেস করি, আমার হচ্ছে তো? ঠিক করে বলেন, আমি আরো কিছু করতে চাই। ওই ক্ষিদেটা, আবার নতুন করে দেখানটাই চ্যালেঞ্জ। কারণ আমি শিল্পী। শিল্পের চর্চা করতে করতেই চলে যেতে চাই।

ডেইলি বাংলাদেশ/টিএএস