Alexa আবারো সিঙ্গাপুর যাচ্ছেন ডিপজল

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আবারো সিঙ্গাপুর যাচ্ছেন ডিপজল

 প্রকাশিত: ১২:৫৪ ২২ ডিসেম্বর ২০১৭  

ফাইল ছবি

ফাইল ছবি

ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেকআপের জন্য আবারো সিঙ্গাপুর যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। তবে এর আগে কানের সমস্যার জন্য ব্যাংকক যাবেন তিনি। সেখান থেকে হার্টের ডাক্তার দেখাতে ডিপজল ৫ জানুয়ারি সিঙ্গাপুর যাবেন তিনি।

গণমাধ্যমকে ডিপজল বলেন, বাংলাদেশে আসার পর কিছুদিন ধরে কানে কিছু সমস্যা অনুভব করছি। তাই ২৯ ডিসেম্বর ব্যাংককে গিয়ে কানের ডাক্তার দেখাব। ডাক্তারের পরামর্শ অনুযায়ী চেকআপের জন্য আমাকে আবারো সিঙ্গাপুর যেতে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

গত সেপ্টেম্বরে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন ডিপজল। পরে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার ওপেন হার্ট সার্জারী হয়। সুস্থ হয়ে নভেম্বরের শুরুতে দেশে ফেরেন এ দাপুটে অভিনেতা।

ডিপজলের বাংলা সিনেমায় আগমন হয় পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে। ‘টাকার পাহাড়’ ছিল তার প্রথম ছবি। টানা কয়েক বছর ভিলেন হিসেবে দাপটের সঙ্গে অভিনকরেন তিনি। বর্তমানে তার অভিনীত মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। অভিনয়ের পাশাপাশি তিনি বেশ কিছু ছবি প্রযোজনাও করেছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics