Alexa আবারো শুরু হলো ‘ব্যাচেলর পয়েন্ট’র শুটিং 

ঢাকা, মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৫ ১৪২৬,   ২৩ জমাদিউস সানি ১৪৪১

Akash

আবারো শুরু হলো ‘ব্যাচেলর পয়েন্ট’র শুটিং 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৯ ১ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৩:১৪ ২ সেপ্টেম্বর ২০১৯

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনেতারা

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের অভিনেতারা

চলতি বছরের শুরুতে ১৫২ পর্বের চুক্তি করা নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ ৫২ পর্বের পর বন্ধ ঘোষণা করা হয়। দীর্ঘদিন অতিবাহিত হলেও সেই আলোচিত নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ দেখার আগ্রহ এবং কৌতূহল দর্শকের মন থেকে মুছে যায়নি। নাটকটি চ্যানেল নাইনে প্রচার হবে না, প্রচার হবে মোশন রক এর তথ্যাবধানে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

দর্শক জনপ্রিয়তার কথা চিন্তা করে শুধু তাদের জন্যই তরুণ নির্মাতা কাজল আরেফিন অমি আবারো সিদ্ধান্ত নেন নাটকটি বানানোর। সম্প্রতি নাটকটির নতুনভাবে শুটিং শুরু হলো। নাটকটির অভিনেতা ও কলাকুশলীরাসহ নির্মাতা কাজল আরেফিন অমি লাইভে এসে শুটিংয়ের উদ্বোধন করেন এবং ঘোষণা দিয়ে বলেন, আমরা ব্যাচেলর পয়েন্ট এর শুটিং আবার শুরু করছি।

৫২ পর্ব প্রচারের পর ধারাবাহিক নাটক ব্যাচেলর পয়েন্ট বন্ধ হয়ে যাওয়ায় সেদিন দর্শক এবং ভক্তরা রাস্তায় নেমে এসেছিলেন নাটকটি প্রচারের দাবিতে। চ্যানেল ৯ এর সামনে মানববন্ধনসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক অভিনেতা অভিনেত্রীরাও নাটকটি প্রচারের দাবিতে সোচ্চার ভূমিকা পালন করেছেন।

নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছিলেন, বাংলাদেশে হুমায়ুন আহমেদের একটি নাটক নিয়ে অনেক আগে আন্দোলন হয়েছিল, কিন্তু তখন আন্দোলন কি বুঝতাম না, যদি বুঝতাম তাহলে আমিও আন্দোলনে যোগ দিতাম। বাংলাদেশে অনেক ভালো ভালো সিরিয়াল হচ্ছে কিন্তু কোনো নাটক নিয়ে মানুষ এভাবে আন্দোলন করতে পারে তা নিজের চোখে কখনো দেখিনি, আমি আপনাদের কাছে চির ঋণী হয়ে গেলাম। আপনাদের অনেক ভালোবাসি।

ডেইলি বাংলাদেশ/এনএ