আবারো মা হলেন এষা দেওল

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৩ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

আবারো মা হলেন এষা দেওল

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৫ ১১ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দ্বিতীয়বার মা হলেন অভিনেত্রী এষা দেওল। সোমবারই এক ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন এষা। আর মঙ্গলবার এই খবর প্রকাশ্যে আনেন গর্বিত এষা-তখতানি দম্পতি। ইতিমধ্যে মেয়ের নামও ঠিক করে ফেলেছেন তারা। মেয়ের নাম রেখেছেন মিরায়া।

এষা দেওল এবং ভরত তখতানির দ্বিতীয় কন্যাসন্তান মিরায়া। দু’বছর আগে বড় মেয়ে রাধ্যার জন্ম দিয়েছেন এষা। প্রথম সন্তান রাধ্যার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দ্বিতীয়বার মা হওয়ার খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। রাধ্যার ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন, আমি দিদি হতে চলেছি। 

গত মে মাসের শুরুতেই ধুমধাম করে এষার সাধ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের ঝলক মিলেছিল এষার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেই। মঙ্গলবার ইনস্টাগ্রামে দ্বিতীয়বার মা হওয়ার খবর শেয়ার করে এষা লিখেছেন, পরিবারে স্বাগত। কন্যাসন্তান। মিরায়া তখতানি। জন্ম ১০ জুন, ২০১৯। বড় দিদি রাধ্যা। গর্বিত মা-বাবা এষা এবং ভরত তখতানি। শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে তিনি লিখেছেন, ভালবাসা ও শুভকামনার জন্য অসংখ্য ধন্যবাদ।

২০১২ সালে দীর্ঘ দিনের প্রেমিক ভরত তখতানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন ধর্মেন্দ্র-হেমাকন্যা এষা দেওল। বিয়ের বছর পাঁচেক পর ২০১৭ সালে তাদের প্রথম সন্তান রাধ্যা আসে। আর তার দু’বছর যেতে না যেতেই তখতানি পরিবারে আগমন ঘটে আরেক নতুন সদস্য মিরায়ার।

নাতনি হওয়ার পর উচ্ছ্বসিত দিদিমা হেমা মালিনি এবং দাদু ধর্মেন্দ্র। এষা এবং ভরতকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের বলিমহলের বন্ধুরাও।

ডেইলি বাংলাদেশ/এনএ