ঢাকা, শনিবার   ২৩ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ১০ ১৪২৫,   ১৭ জমাদিউস সানি ১৪৪০

আবারো মা হচ্ছেন ঈশিকা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ

 প্রকাশিত: ০০:২৭ ১২ জুলাই ২০১৮   আপডেট: ০৮:২৮ ১২ জুলাই ২০১৮

ঈশিকা খান

ঈশিকা খান

আবারো মা হতে যাচ্ছেন টিভি নাটকের একসময়ের ব্যস্ততম অভিনেত্রী ঈশিকা খান। বুধবার সন্ধ্যায় মা হওয়ার খবরটি তিনি নিজেই জানান। সে কারণে সকলের কাছে দোয়াও চেয়েছেন এই অভিনেত্রী।

সকলকে জানান দিতে গিয়ে ফেসবুকে নিজের সন্তান কেয়ানের ছবি আপ করেন ঈশিকা। সেখানে তিনি ক্যাপশনও দেন। ঈশিকা লেখেন, আমি আজ আপনাদের সকলকে একটি সুখবর দিতে চাই, সেটি হলো: আমার সন্তান কেয়ান বড় ভাই হচ্ছে শিগগির! আলহামদুলিল্লাহ্‌। প্লিজ আমার আগত বেবির জন্য আর আমার জন্য দোয়া করবেন।

পৃথিবীতে সবচেয়ে দারুণ অনুভূতি হচ্ছে মা হওয়া। একইসঙ্গে এটি সবচেয়ে কঠিন কাজও। তাই আপনাদের আশীর্বাদ আমার জন্য খুব দরকার, যাতে আমি আমার এই কঠিন কাজটি সম্ভব করতে পারি। ধন্যবাদ। সকলকে ভালোবাসি।

এদিকে, ঈশিকার প্রথম সন্তান কেয়ানের জন্ম ২০১৬ সালের ডিসেম্বরে। তার সারাটা দিন মায়ের সঙ্গে সময় কাটে। হাটে, খেলে ও গুটি গুটি পায়ে দৌড়াতেও পারে কেয়ান। তার সারাদিনের নানা দুষ্টুমি-হাসি-খেলার ছবি দর্শকদের দিতেও ভুল করেন না ঈশিকা।

তবে ঈশিকার দ্বিতীয়বার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত তার পরিবারের অন্যান্য সদস্যরা। সে সঙ্গে মা হওয়ার খবরে তাকে শুভকামনা জানিয়েছেন টিভি অঙ্গনের সহকর্মীরাও।

এদিকে, ২০১৬ সালের মার্চে বিয়ে করেন ঈশিকা। তারপর নিজেকে অভিনয় থেকে বেশ দূরেই রাখেন তিনি। আর বর্তমানে লন্ডনে স্বামীর সঙ্গে ব্যস্ত সময় কাটাচ্ছেন ঈশিকা।

ডেইলি বাংলাদেশ/জেডআই