আবারো ‘ভাইরাল’ প্রভার ভিডিও! (ভিডিও) 

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৫ রমজান ১৪৪০

Best Electronics

আবারো ‘ভাইরাল’ প্রভার ভিডিও! (ভিডিও) 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:১৮ ২ এপ্রিল ২০১৯   আপডেট: ১০:২১ ২ এপ্রিল ২০১৯

সাদিয়া জাহান প্রভা

সাদিয়া জাহান প্রভা

খুব অল্পদিনেই ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। বিজ্ঞাপন, নাটক, টেলিফিল্ম, মেগা সিরিয়ালসহ প্রতিটি ক্ষেত্রেই প্রমাণ করেছেন দক্ষতা। অল্প দিনের মধ্যই অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। 

এদিকে সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় বেড়াতে যাওয়ার একটি ভিডিও পোস্ট করেছেন। আর সেটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেট দুনিয়ায় তা ভাইরাল হয়ে যায়। 

এছাড়া, গত শনিবার ছিল জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনের রাত থেকেই প্রভার সহকর্মী ও ভক্তরা তার সঙ্গে তোলা সেলফি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

নিজের জন্মদিন নিয়ে প্রভা বলেন, সাধারণত জন্মদিনে শুটিং না করার চেষ্টা করি। সারা বছরই তো শুটিং করি এই একটা দিন আমি পরিবারের সঙ্গেই কাটাতে চাই। রাত থেকেই শুভেচ্ছা ও ভালোবাসা পেয়েছি। আমি আমার ভক্তসহ সবার প্রতি কৃতজ্ঞ আমাকে এতটা ভালোবাসার জন্য।

তিনি আরো বলেন, গুলশানের ডিসিসি মার্কেটে আগুন লাগার ঘটনা দেখে মনটা খারাপ হয়ে গেলো। এর আগে বনানীতেও একই ঘটনা ঘটলো। একের পর এক এসব ঘটনা মেনে নেয়া সত্যিই খুব কষ্টের।

এদিকে, বর্তমানে প্রভা ঈদের খণ্ড নাটক, ধারবাহিক নাটকের শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন।

প্রভার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics

শিরোনাম

শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে