Alexa আবারো বড় পর্দায় মোশাররফ করিম

ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৭ ১৪২৬,   ১৪ রবিউস সানি ১৪৪১

আবারো বড় পর্দায় মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১০:৪৮ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১০:৪৮ ৩০ জানুয়ারি ২০১৯

মোশাররফ করিম

মোশাররফ করিম

আবারো বড় পর্দায় দেখা যাবে জনপ্রিয় নাট্যাভিনেতা মোশাররফ করিমকে। তিনি সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘রঙিন ফানুস’। আর এটি নির্মাণ করবেন ওয়াজেদ আলী সুমন এবং চিত্রনাট্য লিখছেন ফেরারী ফরহাদ। 

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চ থেকে শুরু হবে এ ছবির শুটিং। তবে ছবিটিতে আরো কারা অভিনয় করবেন আপাতত সেটা জানাতে চান না পরিচালক ওয়াজেদ আলী সুমন। 

ওয়াজেদ আলী সুমন বলেন, এই ছবিতে আমার বিশেষ চমক মোশাররফ করিম। আমাদের দেশের গুণী একজন শিল্পী তিনি। যেকোনো চরিত্র সাবলিলভাবে ফুটিয়ে তুলেন তিনি। অনেক ছবিতে অভিনয় করেছেন মোশাররফ করিম। এই ছবিতে নতুন রূপে মোশাররফ করিমকে দেখতে পাবেন সবাই।

‘রঙিন ফানুস’ এর গল্পের বিষয়ে এ নির্মাতা বলেন, এখন আর দর্শক নকল গল্পের ছবি দেখতে চায় না। ইউটিউবের মাধ্যমে সবাই সব দেশের ছবি আগেই দেখে ফেলে। আমার এই ছবির গল্প একেবারে মৌলিক।

মোশাররফ করিমের চলচ্চিত্রে অভিষেক হয় তৌকির আহমেদ পরিচালিত ‘জয় যাত্রা’ ছবির মাধ্যমে। একই নির্মাতার ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘অজ্ঞাতনামা’ ও ‘হালদা’ ছবিতে। এছাড়াও এ অভিনেতা অভিনয় করেছেন মোস্তফা সররয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’ ছবিতে। অভিনয় করেছেন আবু শাহেদ ইমনের ‘জালালের গল্পে’ ও মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘প্রজাপতি’ ছবিতেও।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস