Alexa আবারো বড় পর্দায় মোশাররফ করিম

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

আবারো বড় পর্দায় মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১০:৪৮ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১০:৪৮ ৩০ জানুয়ারি ২০১৯

মোশাররফ করিম

মোশাররফ করিম

আবারো বড় পর্দায় দেখা যাবে জনপ্রিয় নাট্যাভিনেতা মোশাররফ করিমকে। তিনি সম্প্রতি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবির নাম ‘রঙিন ফানুস’। আর এটি নির্মাণ করবেন ওয়াজেদ আলী সুমন এবং চিত্রনাট্য লিখছেন ফেরারী ফরহাদ। 

সব কিছু ঠিকঠাক থাকলে আগামী মার্চ থেকে শুরু হবে এ ছবির শুটিং। তবে ছবিটিতে আরো কারা অভিনয় করবেন আপাতত সেটা জানাতে চান না পরিচালক ওয়াজেদ আলী সুমন। 

ওয়াজেদ আলী সুমন বলেন, এই ছবিতে আমার বিশেষ চমক মোশাররফ করিম। আমাদের দেশের গুণী একজন শিল্পী তিনি। যেকোনো চরিত্র সাবলিলভাবে ফুটিয়ে তুলেন তিনি। অনেক ছবিতে অভিনয় করেছেন মোশাররফ করিম। এই ছবিতে নতুন রূপে মোশাররফ করিমকে দেখতে পাবেন সবাই।

‘রঙিন ফানুস’ এর গল্পের বিষয়ে এ নির্মাতা বলেন, এখন আর দর্শক নকল গল্পের ছবি দেখতে চায় না। ইউটিউবের মাধ্যমে সবাই সব দেশের ছবি আগেই দেখে ফেলে। আমার এই ছবির গল্প একেবারে মৌলিক।

মোশাররফ করিমের চলচ্চিত্রে অভিষেক হয় তৌকির আহমেদ পরিচালিত ‘জয় যাত্রা’ ছবির মাধ্যমে। একই নির্মাতার ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘অজ্ঞাতনামা’ ও ‘হালদা’ ছবিতে। এছাড়াও এ অভিনেতা অভিনয় করেছেন মোস্তফা সররয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’ ছবিতে। অভিনয় করেছেন আবু শাহেদ ইমনের ‘জালালের গল্পে’ ও মোহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘প্রজাপতি’ ছবিতেও।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩