Alexa আবারো প্রেমে মজেছেন শাকিব খান! (ভিডিও)

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

আবারো প্রেমে মজেছেন শাকিব খান! (ভিডিও)

 প্রকাশিত: ০০:৪৬ ১১ ফেব্রুয়ারি ২০১৮   আপডেট: ০৯:৫০ ১১ ফেব্রুয়ারি ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

শাকিব খানের ভ্যালেন্টাইন চমকের নাম ‘আই অ্যাম ইন লাভ’। আর এতে নতুন ভাবে প্রেমে মজেছেন শাকিব খান। শোনা যায়, তার এই প্রেমের মানুষটির নাম মিম। তবে তাদের এই প্রেম দেখানো হবে একটি গানে।

কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফেসবুক পেজে, আগে থেকেই একটা আভাস দেয়া হয়েছিলো। সুপারস্টার শাকিব খান তার ভক্তদের জন্য ভ্যালেন্টাইন ডে’র চমক নিয়ে আসছেন। কিন্তু কী সেই চমক, সেটা কেউ বোঝে নি। তবে দিন গড়িয়ে সন্ধ্যা আসার সঙ্গে সঙ্গেই উন্মোচিত হয়েছে সেই চমক।

‘আই অ্যাম ইন লাভ’ গানটি তার নতুন ছবি ‘আমি নেতা হবো’র গান। রোম্যান্টিক এই গানে শাকিবের সঙ্গে রসায়নে মেতেছেন বিদ্যা সিনহা মিম। যিনি এই ছবির মুল নায়িকা।

শনিবার সন্ধ্যায় কলকাতার এসকে মুভিজের ইউটিউভ চ্যানেলে প্রকাশ হয়েছে এই গান। থাইল্যান্ডের মনোরম লোকেশনে গানটির দৃশ্যায়ন হয়েছে। আর নজরকাড়া রূপে পারফর্ম করেছেন কিং খান ও মিম। এরই মধ্যে দর্শকের ব্যাপক সাড়াও মিলছে।

উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিতে শাকিব-মিম ছাড়াও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াৎ প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। আগামী ১৬ ফেব্রুয়ারি দেশব্যাপী মুক্তি পাচ্ছে এই ছবিটি। মুক্তির জন্য এরই মধ্যে প্রায় ১০০ সিনেমা হল চূড়ান্ত করেছে ‘আমি নেতা হবো’। এই সংখ্যা আরও বাড়বে বলে আশাবাদী প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

দেখুন:

ডেইলি বাংলাদেশ/জেডআই