Alexa আবারো একসঙ্গে অহনা-তৌসিফ

ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯,   আশ্বিন ৩০ ১৪২৬,   ১৫ সফর ১৪৪১

Akash

আবারো একসঙ্গে অহনা-তৌসিফ

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৭:২৩ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:২৩ ২ ডিসেম্বর ২০১৮

তৌসিফ ও অহনা

তৌসিফ ও অহনা

জনপ্রিয় অভিনেত্রী অহনা ভালোবাসা দিবসের একটি বিশেষ নাটকে জুটি বাঁধলেন এই সময়ের অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে। নাটকটির নাম 'ঢাকা মেট্রো খঙঠঊ'। এটি রচনা ও পরিচালনা করেছেন মেহেদী হাসান। 

'সস্তার তিন অবস্থা' একটি প্রচলিত কথা আছে আমাদের দেশে। এই নাটকের গল্পের মূল বিষয়বস্তু তা-ই। এটিকে উপজীব্য করেই নাটকের গল্প এগিয়েছে। চুমকি চরিত্রে অভিনয় করেছেন অহনা আর তৌসিফ অভিনয় করেছেন রাব্বি চরিত্রে। 

নাটকটির প্রসঙ্গে তৌসিফ মাহবুব বলেন, অহনা'র সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। আমরা দু'জনই আমাদের চরিত্রগুলো যত্ন সহকারে ফুটিয়ে তুলতে চেষ্টা করেছি। মনে হচ্ছে একটি দারুণ কাজ হয়েছে। সমসাময়িক অনেক গল্পের চেয়ে এই নাটকের গল্পটা আলাদা। আশা করছি, দর্শক নাটকের উপস্থাপনে ভিন্নতা পাবেন। অহনা নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী এবং প্রত্যেকটি দৃশ্যের আগে দৃশ্য বুঝে অভিনয় করার চেষ্টা করেন।  

এদিকে নাটকটি নিয়ে অহনা বলেন, তৌসিফের সঙ্গে এর আগে একটি নাটকে অভিনয় করেছিলাম। তৌসিফ খুবই সহযোগী মানসিকতার একজন শিল্পী। আমরা দু’জন চেষ্টা করেছি নাটকের মূল বিষয়বস্তু আমাদের অভিনয়ের মধ্য দিয়ে তুলে ধরতে। 

সম্প্রতি এ নাটকটির শুটিং শেষ হয়েছে। আসছে ভালোবাসা দিবসে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে। 

এদিকে একই নির্মাতার 'বিষ্কুট খান পাতায়া যান' শিরোনামের একটি নাটকে অভিনয় করেন তৌসিফ। গেল ৩০ নভেম্বর এটি প্রচারিত হয়েছে। নাটকটিতে তৌসিফ ছাড়াও ছিলেন সাফা কবির ও ফরহাদ বাবু। 

ডেইলি বাংলাদেশ/এনএ/জেডআর