.ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৭ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪০

আবারো আসছে ‘কুছ কুছ হোতা হ্যায়’, তবে...

 প্রকাশিত: ০২:১২ ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ০২:১২ ১৩ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

বন্ধু থেকে ভালবাসা। ভালবাসা থেকে বিয়ে। কিন্তু বেশিদিন একসঙ্গে সংসার হয়নি তাদের। মনে পড়ে সেই ছবির কথা। যেখানে কলেজের তিন বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলো শাহরুখ খান, কাজল ও রানি মুখার্জি। তাদের অভিনয় আজো দর্শকদের আবেগাপ্লুত করে।

একইভাবে ‘তুম পাস আয়ে’, ‘কোই মিল গ্যায়া’, ‘লাড়কি বাড়ি আনজানি হ্যায়’ গানগুলোও শ্রোতাদের সমান আন্দোলিত করে।

বলছি ১৯৯৮ সালের ১৬ অক্টোবর মুক্তিপ্রাপ্ত ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’ এর কথা। ছবিটি দিয়েই পরিচালকের পথে পা বাড়িয়েছিলেন করণ জোহর। চলতি বছর এর দুই দশক পূর্ণ হচ্ছে। এই মাইলফলককে সামনে রেখে ছবিটির সিক্যুয়েলের পরিকল্পনা চলছে।

তবে করণের এই সিনেমার সিক্যুয়েলে থাকছেন না শাহরুখ-কাজল-রানি। বি টাউনের খবর, রণবীর কাপুর, আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুর থাকছেন করণ জহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির সিক্যুয়েলে। কিন্তু করণের এই সিক্যুয়েলে কে ‘টিনা’ হচ্ছেন আর কে হচ্ছেন ‘অঞ্জলি’ সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

শাহরুখ, কাজল এবং রানির ‘কুছ কুছ হোতা হ্যায়’ বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছিলো। এবার সিক্যুয়েলের ক্ষেত্রেও কি সেই একই ধারা বজায় রাখতে পারবেন করণ জহর? সেটা অবশ্য সময় বলবে।

এদিকে, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির মত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির সিক্যুয়েলের শুটিং শুরু করে দিয়েছেন করণ জহর। এই সিনেমায় টাইগার শ্রফ, অনন্যা পান্ডের সঙ্গে দেখা যাবে তারা সুতারিয়াকেও। করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে।

ডেইলি বাংলাদেশ/টিএএস