আবারো মা হচ্ছেন কারিনা!

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

আবারো মা হচ্ছেন কারিনা!

 প্রকাশিত: ১১:৫৩ ২৯ মে ২০১৮   আপডেট: ১০:৩৭ ৩০ মে ২০১৮

কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান। ২০১৬ সালে এক পুত্র সন্তানের জন্ম দেন পতৌদির নবাব পরিবারের এই পুত্রবধূ। আর তাদের আদুরে সন্তানের নাম রাখেন তৈমুর আলী খান। তবে ২ বছর পর আবারো মা হতে চলেছেন কারিনা!

পাঠক এতক্ষণে হয়তোবা আপনারা চিন্তায় পড়ে গেছেন, ব্যপারটা কি? এখন একটু খোলাসা করে বলা যাক। কারিনার এবারের মা হওয়াটা বান্তবে নয় বরং রিল লাইফে। সম্প্রতি ধর্মা প্রোডাকশনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে।

সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধবেন কারিনা এবং সিদ্ধার্থ। এই সিনেমাটিতে কারিনা কাপুর একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন। যেহেতু তিনি বাস্তজীবনেও একজন মা সেহেতু এই চরিত্রের জন্য তিনিই উপযুক্ত।

সিনেমাটি বিয়ে এবং সম্পর্কের খুনশুটি নিয়ে নির্মিত হবে। দুই দম্পতিকে ঘিরে সিনেমার কাহিনী এগিয়েছে। এক দম্পতি কয়েক বছর আগে বিয়ে করেছে আর অন্যটি সদ্য বিবাহিত। সিনেমাটির চিত্রনাট্য পড়ে কারিনা কাপুর পছন্দ হয়েছে বলে জানা গেছে।

সম্প্রতি করন জোহরের ধর্মা প্রোডাকশনের অফিসে দেখা গেছে কারিনাকে। পাশাপাশি করন-কারিনা বেশ ভালো বন্ধু হওয়ার কারণে দুই দুইয়ে চার মিলিয়ে সিনেমাটিতে কারিনার অভিনয়ের বিষয়টি বেশ জোরালো। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি।

প্রসঙ্গত, কারিনা বর্তমানে ‘ভীরে ডি ওয়েডিং’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ ছবিতে আরো অভিনয় করেছেন সোনম কাপুর, অনিল কাপুর, স্বরা ভাস্কর প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। আগামী ১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস