আফ্রিদি পরিবার করোনামুক্ত
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191628 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

আফ্রিদি পরিবার করোনামুক্ত

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৭ ২ জুলাই ২০২০  

আফ্রিদি ও তার পরিবার

আফ্রিদি ও তার পরিবার

মহামারি করোনাভাইরাসের সময় মানুষের জন্য কাজ করে গেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক, অলরাউন্ডার শহীদ আফ্রিদি। আর এতেই কোভিড-১৯ পজিটিভ হন এ অলরাউন্ডার। তবে এ ভাইরাস থেকে মুক্তি পেয়েছেন আফ্রিদি ও তার পরিবার। তিনি নিজেই এক টুইটে এমনটি নিশ্চিত করেছেন। 

টুইটারে আফ্রিদি লেখেন, আলহামদুলিল্লাহ, আমার স্ত্রী ও কন্যারা, আকসা ও আনশা কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর ফের পরীক্ষা করিয়েছে এবং তারা এখন করোনামুক্ত। আমাদের জন্য দোয়া করার সবার প্রতি কৃতজ্ঞ এবং সৃষ্টিকর্তা যেন আপনাদের সবাইকে ভালো রাখে। এখন পরিবারকে সময় দেয়ার পালা। আমি এটা খুব মিস করছি’।

গত ১৩ জুন নিজে কোভিড-১৯ পজিটিভ হওয়ার ব্যাপারটা সামাজিক যোগাযোগমাধ্যমে জানান আফ্রিদি।

করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকেই নিজ দেশের অসহায় ও কর্মহীন মানুষজনের পাশে দাঁড়িয়েছেন আফ্রিদি। নিজের প্রতিষ্ঠিত ফাউন্ডেশনের মাধ্যমে তিনি হাজারো দুস্থ মানুষজনকে আর্থিক ও খাদ্যসামগ্রী দিয়ে সহায়তা করেছেন। নিজ হাতে দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন।

গত মে মাসে করোনায় ক্ষতিগ্রস্তদের জন্য নিজের প্রিয় ব্যাট নিলামে তুলেছিলেন বাংলাদেশের অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রফিম। এই ব্যাট দিয়েই বাংলাদেশের ইতিহাসে প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্ট ক্রিকেটে ডাবল সেঞ্চুরির কীর্তি গড়েছিলেন মুশি। সবাইকে চমকে দিয়ে নিলাম থেকে ব্যাটটি ২০ হাজার ডলারে কিনে নেন আফ্রিদি।

ডেইলি বাংলাদেশ/আরএস